1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গলাচিপার নলুয়াবাগীতে পূর্ব শত্রুতার জেরে পোল্ট্রি ফার্মে আগুন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

গলাচিপার নলুয়াবাগীতে পূর্ব শত্রুতার জেরে পোল্ট্রি ফার্মে আগুন

গলাচিপা পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশ রবিবার, ২১ মে, ২০২৩

 90 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ৭ নম্বর ওয়ার্ডে বলইবুনিয়া গ্রামের সানু চৌকিদার এর বাড়ির পোল্ট্রি ফার্মে রাতের আধারে আগুন লাগানোর ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

অভিযোগ সুত্রে জানাযায় ২০মে রোজ শনিবার রাত ১০ টার দিকে মৃত আবদুর রহমান চৌকিদার এর বাড়িতে জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে ছোট ভাই সানু চৌকিদার এর সাথে বর বোন হামিদা বেগম এর সাথে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এতে করে  সানু চৌকিদার ও স্ত্রী জোৎসনা বেগমকে মারধর করে বড় বোন হামিদা বেগম ও হুমকি ধমকি দিয়ে বাড়ি থেকে বেড় করে দিবে বলে জানান ভুক্তভোগী সানু চৌকিদার। এবল এক পর্যায় ঝগড়া থেমে যায়। এবং ভুক্তভোগী সানু চৌকিদার আরো বলেন রাত আনুমানিক ৩ টার দিকে পোল্ট্রি ফার্মে আগুন দেখত পেয়ে ডাক চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন আসলে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পোল্ট্রি ফার্মের সবটুকু পুরে যায়। 

সরেজমিনে গিয়ে দেখা যায় আগুন লেগে সবটুকু ঘর পুরে গিয়েছে। স্থানীয় জহির খান, সালাম চৌকিদার সহ আরো অনেকে বলেন সানু চৌকিদার ১০ বছর আগে পিতাকে হারায়।সেই থেকে জীবনের সাথে যুদ্ধ করে একরকম বেচে আছেন। এবং ব্যাংক থেকে লোন এনে একটি পোল্ট্রি ফার্ম করেন এবং মোটামুটি ভাবে জীবন যাপন করেন। তবে রাতে আধারে আগুন লাগানোর ঘটনাটি দুঃখ জনক। রিয়াজ মৃধা বলেন রাতে ভাই বোনের মধ্যে ঝগড়া হয় এই বিষয়টি আমাকে সানু চৌকিদার জানায় এবং তাদেরকে বলি বিষয়টি কাল সকালে দেখবো। তবে গভির রাতে ঘরে আগুন লাগানোর ঘটনা ঘটে এবং এটা আসলেই অনৈতিক কাজ। তবে কারেন্ট থেকে লাগেনি। 

এই ঘটানার জন্য সানু চৌকিদার গলাচিপা থানায় উপস্থিত হয়ে বড় বোন হামিদা বেগম, ভাগ্নে অহিদুল, ও রুহুল আমিন হাওলাদারকে বাদী করে একটি অভিযোগ দায়ের করেন। 

এবিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park