1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গবিতে ফার্মেসি বিভাগের নামফলক উন্মোচন - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

গবিতে ফার্মেসি বিভাগের নামফলক উন্মোচন

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

 107 বার পঠিত

গবি প্রতিনিধি>গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ফার্মেসি বিভাগের সদ্য বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেগে নামফলক উন্মোচন করা হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) বিভাগের সদ্য বিদায়ী শিক্ষার্থীদের উপহার দেওয়া এই “নামফলক” উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত)  অধ্যাপক ড. মো. আবুল হোসেন । 

নাম ফলক উন্মোচনের সময় সংক্ষিপ্ত বক্তব্যে

উপাচার্য বলেন, ফার্মেসী বিভাগ সব সময়ই নতুনত্বের সাথে ভালো কাজ করে থাকে। আজকের এই আয়োজনটাও যথেষ্ট ভালো হয়েছে। সামনে যারা আসবে তারাও নতুন কিছু করতে চাইবে এবং করবেও। 

ফার্মেসীর বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক মো. খালেকুজ্জামান বলেন, আমাদের বিভাগে নাম ফলক ছিলোনা। এখন শিক্ষার্থীরা এটি পূর্ণ করে দিলো। তাদেরকে ধন্যবাদ। ভবিষ্যতে আরো নতুন কিছু আসবে বলে আশাবাদী।

সদ্য বিদায়ী শিক্ষার্থী মাহিয়ান পারভেজ প্রান্ত বলেন, আমরা চেয়েছি নিজেদের স্মৃতি রেখে যেতে। ৪ বছর এই বিভাগে পড়েছি তাই যথেষ্ট ভালোবাসা আছে। আর সেই যায়গা থেকেই বিভাগটাকে সাজাতে চেয়েছি। আর নতুনরা যাতে করে নিজের মনে করে বিভাগটাকে রাখে তার একটা সূচনা করে রেখে যেতে চাওয়া থেকেই এই উদ্যোগ।

এসময় আরও  উপস্থিত ছিলেন রেজিষ্ট্রার এস তাসাদ্দেক আহমেদ, সহকারি অধ্যাপক রোজিনা পারুল, সিনিয়র প্রভাষক মাহাফুজা খাতুন, সিনিয়র প্রভাষক এ.এফ.এম. মাহামুদুল ইসলাম আশিক, সিনিয়র  প্রভাষক  আবদুর রউফ,  প্রভাষক অনন্ত কুমার দাস, প্রভাষক গোলাম মোস্তফাসহ  বিভাগের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিভাগটির ৩৫তম ব্যাচের শিক্ষার্থীরা অক্টোবর-২০২২ সেশনে তাদের অনার্সের যাত্রা শেষ করলেও নিজেদের বিভাগের প্রতি ভালবাসার নিদর্শন স্বরূপ এই উপহার দিয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park