1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গণ বিশ্ববিদ্যালয়ে বাণী অর্চনা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

গণ বিশ্ববিদ্যালয়ে বাণী অর্চনা অনুষ্ঠিত

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
দৈনিক দেশেরকথা

 172 বার পঠিত

গবি প্রতিনিধি> সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) এ জ্ঞান, বিদ্যা ও শিল্পকলার দেবী সরস্বতীর আরাধনায় ‘বাণী অর্চনা’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি ) গণ বিশ্ববিদ্যালয় বাণী অর্চনা সংঘের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৩ নম্বর ছাত্রাবাসে সরস্বতী পূজার আয়োজন করা হয়। প্রতি বছর মাঘ মাসের শুক্লা পঞ্চমী তিথিতে হয় বাগদেবীর আরাধনা।

এই আয়োজনে গবির বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ছাড়াও গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সকালে জ্ঞান ও ললিতকলার অধিষ্ঠার্থী দেবী সরস্বতীর চরণে সনাতন ধর্মাবলম্বী শিক্ষানুরাগী ভক্তরা পুষ্পাঞ্জলি প্রদান করে। পূজা শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

অজ্ঞতার অন্ধকার থেকে নিজেকে আলোর পথে উৎসারিত করতে দেবীর পায়ে এই প্রণতি বলে জানান বাণী অর্চনা সংঘের সভাপতি দীপ্ত রায়। পূজায় দেশের সব বিদ্যার্থীদের সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, বাণী অর্চনা সংঘের সাবেকসভাপতি প্রসেনজিৎ কুমার পাল, প্রতিষ্ঠাতা সভাপতি তমাল ব্যানার্জি ও সাধারণ সম্পাদক প্লাবন চৌধুরী  সহ বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগীয় প্রধান, শিক্ষক এবং হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা।

https://play.google.com/store/apps/details?id=com.newsapp.daynikdesherkotha

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park