1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
খাগড়াছড়িতে অস্ত্রসহ আটক ১ - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

খাগড়াছড়িতে অস্ত্রসহ আটক ১

ছোটন বিশ্বাস
  • প্রকাশ সোমবার, ১৮ মার্চ, ২০২৪

 48 বার পঠিত

খাগড়াছড়িতে   বিশেষ অভিযানে ০১ টি দেশীয় তৈরী এলজি , রাউন্ড তাজা গুলিসহ ব্রজেন ত্রিপুরা নামে  গ্রেফতার পুলিশ। দুপুরে  নিজ কার্যালয় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে  এতথ্য জানান পু্লিশ সুপার মুক্তা ধর।  

পুলিশ সুপার জানান ,” গতকাল রাতে মাটিরাঙ্গা বেলছড়ি ইউনিয়নের অযোধ্যা এলাকা অভিযান চালিয়ে একটি দোকানের সামনে থেকে  ব্রজেন ত্রিপুরাকে গ্রেফতার করা হয়। এসময় অস্ত্র ছাড়াও তার কাছ থেকে ০২টি এন্ড্রয়েড মোবাইল ফোন, চাঁদা আদায়ের রশিদ জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে থানায় মাটিরাঙ্গা থানায় অস্ত্র আইনে মামলা  রুজু দায়ের করা হয়েছে । জিজ্ঞাসাবাদের জন্য আসামীকে রিমান্ডের আবেদন করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park