1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে সার ডিলারের ৩০ হাজার টাকা জরিমানা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

কিশোরগঞ্জে সার ডিলারের ৩০ হাজার টাকা জরিমানা

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২

 317 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে রাসায়নিক সার পাচারের দায়ে বিসিআইসি’র ডিলার মোজাহারুল ইসলাম মিলনের ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী এ জরিমানা করেন।

স্থানীরা জানায়, ওই সার ডিলার স্থানীয় কৃষকদেরকে সার না দিয়ে অধিক মুনাফার লোভে গোপনে কৈমারীর সাহিন নামে এক ব্যবসায়ীর কাছে ১০০ বস্তা সার বিক্রি করেন।

শনিবার সকালে মাগুড়া চেকপোষ্টের গোডাউন থেকে সেই সার পাচারের সময় ক্ষুব্ধ কৃষকরা ১৩ বস্তা সারসহ ৪ জন রিকশা চালককে আটক করেন। পরে প্রশাসনকে খবর দিলে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দন্ডাদেশ দেন।

এসময় উপস্থিত মাগুড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই সার ডিলার গত ১৪ অক্টোবর ট্রাকে করে ৪১৮বস্তা সার অন্য জেলা পাচারকালে স্থানীয় জনগণ আটক করছিলেন। সেই ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার দুই মাসের বরাদ্দ বাতিলসহ সতর্ক করা হয়। কিন্তু এবার এক উপজেলার সার অন্য উপজেলায় পাচার করছিলের।বার বার তিনি একই ঘটনা ঘটাচ্ছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park