1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে শিশুর স্বাস্থ্য পুষ্টির বর্তমান অবস্থা ও উত্তরণে আলোচনা সভা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে শিশুর স্বাস্থ্য পুষ্টির বর্তমান অবস্থা ও উত্তরণে আলোচনা সভা

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ২২ মার্চ, ২০২৩

 83 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জ এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে শিশুর স্বাস্থ্য পুষ্টির বর্তমান অবস্থা এবং উত্তরণের উপায় সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল মঙ্গলবার দুপুরে ওই কমিউনিটির ৪০০ জন বাবা-মা’ অংশগ্রহণে রনচন্ডী ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান বিমান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাকিব হোসেন,রণচন্ডী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুকুল হোসেন,এপি ম্যানেজার পিকিংচাম্বুগং,ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা,গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি /সাধারণ সম্পাদক,শিশু ফোরামের সদস্য প্রমুখ।

এসময় শিশুর স্বাস্থ্য পুষ্টির বর্তমান অবস্থা এবং উত্তরণের উপায় সম্পর্কে বিস্তারিত তুলে ধরে আলোচনা করা হয়।পাশাপাশি “আমার গ্রাম আমার দায়িত্ব, শিশুর জীবন হোক বাল্যবিয়ে মুক্ত” এ স্লোগানে বাল্যবিয়ে প্রতিরোধে একটি গণনাটক উপস্থাপন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park