1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে রাস্তার ওপর নির্মিত অবৈধ ৮টি দোকানঘর উচ্ছেদ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

কিশোরগঞ্জে রাস্তার ওপর নির্মিত অবৈধ ৮টি দোকানঘর উচ্ছেদ

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

 139 বার পঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে রাস্তার ওপর নির্মিত ৮টি অবৈধ দোকানঘর উচ্ছেদ করেন ইউএনও নূর-ই-আলম সিদ্দিকী। রংপুর-ডালিয়া সড়কের মাগুড়া বাসষ্ট্যান্ডে বৃহস্পতিবার বিকালে তিনি এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

স্থানীয়রা জানায়, সড়ক সংকোচিত করে ও রাস্তার ওপর অবৈধ ভাবে পাকা দোকানঘর করায় এলাকার লোকজন অভিযোগ করেন। এর প্রেক্ষিতে জেলা ম্যাজিষ্ট্রেট ব্যবসায়ীদেরকে দোকানঘর সারানোর জন্য নোটিশ দেন। নির্ধারিত সময়ে তারা দোকানঘর না সরায় উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। উচ্ছেদকৃত দোকানদারগণ হলেন, মনোয়ার হোসেন গোল্ডেন, মাহাতাব হোসেন হিটলার, জুয়েল মিয়া, হবিবর রহমান হবি, লেমন মিয়া ও আনিছুর রহমান। তবে দোকানদার জুয়েল ও হিটল কোন নোটিশ পাননি বলে দাবি করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী মাগুড়া বাস ষ্ট্যান্ডের অবৈধ দোকানঘর উচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park