1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে

আনোয়ার হোসেন
  • প্রকাশ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

 612 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নারী অফিস সহায়ককে ধর্ষণের অভিযোগে  হাবিবুল ইসলাম নামের এক প্রধান শিক্ষককে আটক করে  জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।রবিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টায় উপজেলার সদর ইউনিয়নের রুপালি কেশবা গ্রামের কলেজ পাড়া থেকে তাকে আটক করা হয়।

আটককৃত প্রধান শিক্ষক মুসা বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব  পাটোয়ারী পাড়া গ্রামের মৃত বাছান আলীর ছেলে। এ ঘটনায় রবিবার ভুক্তভোগী নিজে বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৫। ভিকটিমকে শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য  জেলা  ওসিসি ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ। স্থানীয়রা জানান, ভুক্তভোগী উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে অফিস সহায়ক পদে চাকরি করেন।

ওই শিক্ষক বিয়ের প্রলোভনে অসৎ উদ্দেশ্যে নিয়ে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন।।শনিবার রাতে ঘরে তাকে অনৈতিক  অবস্থায় আটক করা হয়।পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ঘটনা স্থল থেকে ২ জনকে উদ্ধার করে  থানায় নিয়ে যায়।থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় মামলার  বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে রবিবার  দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park