1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ রবিবার, ১৯ মে, ২০২৪

 127 বার পঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে হামিদুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সকালে পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ি পশ্চিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধ ওই গ্রামের জাহাদিক হোসেনের ছেলে। এসময় আহত তার চাচাতো ভাই মকছুদার রহমান (৫৫) রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসি জানান, রাতের ঝড়ে তার বাড়ির বিদ্যুতের সংযোগ তার ছিড়ে যায়। সকালে সেই তার সড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে বাঁচাতে গিয়ে মকছুদার রহমান আহত হন। পরে তাদের দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামিদুলকে মৃত ঘোষণা করেন এবং মকছুদারকে রংপুরে রেফার করেন। ওই ওয়ার্ডের ইউপি সদস্য হামিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park