1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

 184 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে জেলা পরিষদ নির্বাচন-২০২২এর নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ বরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী(পাইলট)এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহাম্মেদ,নীলফামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ,উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল।

বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নব-নির্বাচিত চেয়ারম্যান ত্র্যাডভোকেট মমতাজুল হক,সংরক্ষিত মহিলা সদস্য ইসরাত জাহান পল্লবী,সদস্য ফাতেমা বেগম।আরো উপস্থিত ছিলেন, ৯টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্য,আ’লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম।এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী(পাইলট)সহ ৯টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সদস্য,আ’লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানিয়ে নব-নির্বাচিতদের বরণ করে নেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park