1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে ইউনিয়ন বিট পুলিশিংয়ের  উঠান বৈঠক অনুষ্টিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ইউনিয়ন বিট পুলিশিংয়ের  উঠান বৈঠক অনুষ্টিত

আনোয়ার হোসেন
  • প্রকাশ সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

 139 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>“ আপনার পুলিশ, আপনার পাশে।তথ্য দিন সেবা নিন।বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপত্তা সমাজ গড়ি।পুলিশই জনতা,জনতাই পুলিশ” কমিনিউনিটি পুলিশিং এর মূল প্রতিপাদ্যসহ নানা স্শ্লোগানে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রামের অংশ হিসেবে নীলফামারীর কিশোরগঞ্জে কমিনিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  বিকালে কিশোরগঞ্জ ৬নং বিট ইউনিয়নের রাজীব গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিট অফিসার নুর  ইসলাম ও এএসআই জাহেদুলের নেতৃত্বে উঠান বৈঠকে চুরি,ছিনতাই,মাদক,জুয়া,জঙ্গিবাদ, যৌতুক,বাল্য বিবাহ,ইভটিজিং,ধর্ষণসহ এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড দমনে বিস্তারিত তুলে ধরে আলোকপাত করেন।এসময় বিট অফিসার এসআই নুর ইসলাম বলেন,প্রতিটি পরিবারের লোকজন সচেতন হলে এবং পুলিশকে অপরাধীদের ব্যাপারে সহযোগিতা করলে জুয়া, মাদকসহ সব ধরনের অপরাধ সমাজ থেকে চিরতরে নির্মূল করা সম্ভব হবে।এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park