1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কমলগঞ্জ সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহারের চাল বিতরণ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

কমলগঞ্জ সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহারের চাল বিতরণ

রাজু দত্ত
  • প্রকাশ শনিবার, ২৪ জুন, ২০২৩

 189 বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি>পবিত্র ঈদুল আজহা  উপলক্ষে কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকার  প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে  ৭৯২টি  অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

 শনিবার (২৪ জুন ) দুপুরে কমলগঞ্জ ইউনিয়ন পরিষদের  আয়োজনে ইউনিয়ন পরিষদের  মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এসব চাল বিতরণ করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন- কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন , কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী,

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park