1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কমলগঞ্জে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

কমলগঞ্জে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ

রাজু দত্ত
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

 218 বার পঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ও বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে উপজেলার ভানুগাছ বাজার চৌমুহনীতে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমেদ, আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু মহিলা আওয়ামীলীগ নেত্রী মুন্না রায়, যুবলীগের সদস্য আবুল কালাম, আনোয়ার পারভেজ আলাল, জহির আলম নানু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম  পাপ্পু,কলেজ ছাত্রলীগের সভাপতি রাফি আহমদ সহ আরো অনেক।

সমাবেশের শুরুতে কমলগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে এক শোভাযাত্রা বের হয়। এতে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park