1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ওসি হারুনের বর্তমান অবস্থার সঙ্গে তার ভাবনা-চিন্তায় সে ছাপ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

ওসি হারুনের বর্তমান অবস্থার সঙ্গে তার ভাবনা-চিন্তায় সে ছাপ

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

 113 বার পঠিত

বর্তমান সময়ে এসে বিশ্বব্যাপী ওটিটি প্লাটফর্মগুলো ভিন্নধারার কনটেন্ট নির্মাণ করছে। আমাদের দেশের নির্মাতারাও একাধিক জনপ্রিয় ওটিটি কনটেন্ট নির্মাণ করেছেন। এর মধ্যে রয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মহানগর’। আশফাক নিপুণ পরিচালিত এ সিরিজ ২০২১ সালে মুক্তি পায়, যার অন্যতম চরিত্রে ছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আট পর্বের ওয়েব সিরিজটিতে ওসি হারুনের চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা, যেটি দর্শক মহলে সমাদৃত হয়েছিল। ওসি হারুনের রহস্য সমাধান জানতে মহানগরের পরবর্তী অংশ নিয়ে দর্শকের বরাবরই আগ্রহ ছিল। সে কথা মাথায় রেখেই নির্মাতা জানিয়েছেন, ‘মহানগর ২’ আগামী ২০ এপ্রিল হইচইয়ে মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে গতকাল বহুল প্রত্যাশিত ফ্র্যাঞ্চাইজিটির দ্বিতীয় সিজনের ট্রেলার প্রকাশ করেছে।

এ ড্রামা-থ্রিলার সিরিজের প্রথম সিজনে আমরা দেখেছি, ঢাকার এক রাতে ঘটে যাওয়া অনেকগুলো গল্প। তবে শেষে থেকে যায় কিছু অমীমাংসিত প্রশ্ন। সেগুলোর উত্তর এবং ওসি হারুনের পরিণতি দেখার জন্য দর্শকের আগ্রহ ছিল। প্রথম সিজনে গল্প যেখানে শেষ হয়েছিল, ঠিক সেখান থেকে শুরু হয়েছে মহানগর ২-এর ট্রেলার। ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে ওসি হারুনের বর্তমান অবস্থার সঙ্গে তার ভাবনা-চিন্তায় সে ছাপ প্রকাশ পেয়েছে। সঙ্গে দেখা মিলেছে এবারের সিজনে আরো কিছু চরিত্র। এ সিরিজে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা, বৃন্দাবন দাস, তানজিকা আমিন ও কারাগার খ্যাত দিব্য জ্যোতিসহ আরো অনেকে।মহানগর ২-এর ট্রেলার মুক্তি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘‌ওসি হারুন আমার অভিনীত চরিত্রগুলোর মধ্যে অন্যতম প্রিয় চরিত্র। এ চরিত্রের প্রতি মানুষের যে ভালোবাসা, প্রশংসা ও পজিটিভ ফিডব্যাক পেয়েছি, তা আমার ও পুরো মহানগর টিমের জন্য সত্যি অনেক বড় পাওয়া। সিজন-২-এর গল্পে এমন কিছু পাওয়া যাবে, যা আগে কখনো কেউ দেখেনি। এ ট্রেলার কেবল তার ছোট্ট একটি ঝলক। হইচইয়ে সিরিজটি স্ট্রিমিংয়ের আগে আমি খুব বেশিকিছু বলতে পারব না। তবে বলতে পারি, ওসি হারুনের গল্পটি যেভাবে এবার ফুটে উঠছে, তা দর্শকরা অবশ্যই পছন্দ করবে।’মহানগরের পরিচালক আশফাক নিপুণ বলেন, ‘‌মহানগর আমার হৃদয়ের খুব কাছের একটি সিরিজ। দর্শকরা এটি যেভাবে দেখেছে ও সমর্থন করেছে পাশাপাশি দ্বিতীয় সিজনের জন্য যে অধীর আগ্রহে অপেক্ষা করছে, তা দেখে আমি আনন্দিত। এবারই প্রথম হইচইয়ে বাংলাদেশ থেকে একটি শোয়ের দ্বিতীয় সিজন মুক্তি পেতে যাচ্ছে। আমি আশা করছি, আমরা দর্শকদের প্রত্যাশা অনুযায়ী মানসম্পন্ন একটি গল্প ও বিনোদন দিতে পারব, যা তাদের প্রাপ্য। আমিও বাকি সবার মতো এক্সাইটেড ও নার্ভাস। শেষ ভালো যার, সব ভালো তার। আশা করছি সব ভালো হবে।’

রাজধানী ঢাকার পটভুমিতে মহানগর ওয়েব সিরিজটি নির্মাণ হয়েছে। ক্ষমতাবানদের কারসাজি আর দুর্নীতির বিরুদ্ধে গিয়ে ওসি হারুনের কাজের ধরন নজর কেড়েছিল দর্শকের। কেবল বাংলাদেশ নয়, দেশের সীমানা ছাড়িয়ে মহানগর ওপার বাংলায়ও প্রশংসা পেয়েছে। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ করেছে এ সিরিজ নিয়ে। এমনকি মহানগর এতটাই জনপ্রিয় যে কলকাতার পূজামণ্ডপে রীতিমতো ওসি হারুনের ছবি দিয়ে তৈরি হয় তোরণ। বর্তমানে হইচইয়ে হিন্দিতেও ডাবিং হয়েছে মহানগরের প্রথম কিস্তি। এবার দেখার পালা মহানগর ২ কী চমক নিয়ে আসে দর্শকের জন্য আর কী হতে চলেছে ওসি হারুনের সঙ্গে। তবে সেটা জানতে অপেক্ষা করতে হবে ২০ এপ্রিল পর্যন্ত অর্থাৎ সিরিজটির স্ট্রিমিং হওয়ার আগ পর্যন্ত।

সুত্র: বণিকবার্তা

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park