1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
উলিপুরের শিশু শিক্ষার্থী আছিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

উলিপুরের শিশু শিক্ষার্থী আছিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

 137 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>যে বয়সে হেসে খেলে বেড়িয়ে স্কুলে যাবার কথা সে বয়সে ৭ বছরের আছিয়ার হাসপাতালের বিছানায় দিন কাটছে।

কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী আছিয়া আক্তার।জানা গেছে, একদিন হঠাৎ সে অসুস্থতা অনুভব করে।স্হানীয় চিকিৎসকদের সাথে পরামর্শ করে তাকে  ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসককে দেখানো হয়। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে শিশুটির হার্টে ছিদ্র ধরা পড়ে।  তার জন্য প্রতি মাসে নিয়মিত ওষুধ কিনতে হয়।এভাবে জন্মের পর থেকেই শিশু আছিয়ার চিকিৎসার খরচ চালাতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন দিনমজুর বাবা শাহীন আলম।

আছিয়াদের বাড়ী দক্ষিণ মধুপুর গ্রামে। অর্থের অভাবে দরিদ্র পরিবারের শিশুটির চিকিৎসা এখন বন্ধের পথে। তাকে নিয়ে নির্ঘুম রাত কাটাচ্ছেন তার বাবা- মা।চিকিৎসকরা জানিয়েছেন শিশুটির হার্টের চিকিৎসার জন্য প্রায় ৪ লক্ষ টাকা প্রয়োজন।এ বিশাল অংকের টাকা জোগাড় করা দরিদ্র বাবার পক্ষে একেবারেই অসম্ভব।

 আছিয়ার বাবা শাহীন আলম কান্না জড়িত কণ্ঠে বলেন, আমি দিনমজুর কোনরকমে সংসার চালাই, আপনারা আমার মেয়েকে বাঁচান।

কান্না জড়িত কন্ঠে শিশুটির মাও সমাজের হৃদয়বান ও বিত্তশালী মানুষের সহায়তার আবেদন করেছেন।

মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম মেধাবী এ শিশু শিক্ষার্থী আছিয়াকে বাঁচাতে সমাজের বিত্তবান সহ সকলকে সহযোগীতার আহ্বান জানান।

শিশুটিকে সাহায্য পাঠানোর জন্য সরাসরি পরিবারের সাথে যোগাযোগের মোবাইল নম্বরঃ ০১৩০৮১০৮৫৩৫ 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park