1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
উলিপুরের ভাওয়াইয়া একাডেমিতে সম্বর্ধিত হলেন ভারতীয়  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দম্পতি  - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

উলিপুরের ভাওয়াইয়া একাডেমিতে সম্বর্ধিত হলেন ভারতীয়  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দম্পতি 

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ সোমবার, ২৭ মার্চ, ২০২৩

 176 বার পঠিত

 

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুর ভাওয়াইয়া একাডেমিতে সম্বর্ধনা দেয়া হয়েছে  ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের অধ্যাপক মাধব চন্দ্র অধিকারী ও তাঁর সহধর্মিণী অপর্ণা অধিকারীকে।

২৬ মার্চ সকাল ১১টায় বাংলাদেশ ভাওয়াইয়া একাডেমিতে  শুভ আগমন উপলক্ষ্যে তাঁদের   সংবর্ধনা দেয়া হয়।সম্বর্ধনা অনুষ্ঠানে  একাডেমির সভাপতি এন্তাজ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভাওয়াইয়া একাডেমির পরিচালক দেশ বরেণ্য ভাওয়াইয়া শিল্পী ভূপতি ভূষণ বর্মা, কোষাধ্যক্ষ ও সমাজকল্যাণ সম্পাদক, গীতিকার ও যন্ত্রশিল্পী  মানবেন্দ্র রায় , সাংস্কৃতিক সম্পাদক ,গীতিকার ও কণ্ঠশিল্পী মোঃ শাহআলম খন্দকার , একাডেমির সাবেক সভাপতি ও কণ্ঠশিল্পী জগৎপতি বর্মা প্রমুখ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি অধ্যাপক মাধব চন্দ্র অধিকারীকে একাডেমির পক্ষ থেকে ” ভাওয়াইয়া স্মারক- ২০২৩” ও আইপিডিসি- প্রথম আলো ” প্রিয় শিক্ষক” সম্মাননায় ভূষিত হওয়ায় ( শিক্ষক,শিশু সাহিত্যিক ও গীতিকার) তৌহিদ – উল ইসলাম কে  ” অভিনন্দন সম্মাননা স্মারক”  এবং অপর্ণা অধিকারী মহাশয়াকে  উপহার সামগ্রী প্রদান করা হয়‌।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park