1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইবিতে তারুণ্যের বার্ষিক ক্রীড়া উৎসব উদযাপন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

ইবিতে তারুণ্যের বার্ষিক ক্রীড়া উৎসব উদযাপন

মোঃ সাব্বির খান 
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

 355 বার পঠিত

ইবি প্রতিনিধি>ইসলামী বিশ্ববিদ্যালয়ের অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “তারুণ্য” এর বার্ষিক ক্রীড়া উৎসব-২০২২অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় তারুণ্যের সদস্যদের অংশগ্রহণে নানা রকম খেলাধুলার আয়োজন করা হয়। যার মাঝে মিনি ম্যারাথন, লক্ষ্যভেদ, মোমবাতি জ্বালানো, হাড়ি ভাঙা, পিলো পাসিং  ইত্যাদি অন্যতম। সর্বশেষে বিশেষ আকর্ষণ ছিল “তারুণ্য ফুটবল টুর্নামেন্ট”।

যেখানে আর্জেন্টিনা সমর্থক দল ব্রাজিল সমর্থক দলের বিপক্ষে ৯-০ গোলে চ্যাম্পিয়ন হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মায়িশা মালিহা চৌধুরীর উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারুণ্যের উপদেষ্টা এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মো: শাহজাহান মন্ডল, তারুণ্যের সভাপতি আশিফা ইসরাত, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সহ সাবেক সভাপতি সাকির হোসেন, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ তাবরিজ খান, সুবাসিত সদস্য রিফাত ইয়ামিন ও অন্যান্য সক্রিয় সদস্যরা।

 এসময় অধ্যাপক ড. মো: শাহজাহান মন্ডল বলেন, খেলাধুলা আমাদের শারীরিক সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি মানুষিক প্রশান্তি এনে দেয়। তাই তারুণ্য প্রতি বছর এমন আয়োজন করে থাকে। এছাড়াও তিনি তারুণ্যের সদস্যদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন এবং তাদের অধিকহারে শিল্প- সাহিত্য চর্চার উপদেশ দেন।

দিনব্যাপী আয়োজিত ক্রীড়া উৎসবে বিজয়ী সদস্যদের তিনি সাধুবাদ জানান। সমাপনী বক্তব্যে তারুণ্যের সভাপতি বলেন, খেলাধুলা আমাদের দলগতভাবে কাজ করার অনুপ্রেরণা যোগায়। সংগঠনের সাফল্য এবং এগিয়ে চলা এই দলবদ্ধতার ভেতর রয়েছে। আজকের এই আয়োজন তারুণ্যের সদস্যদের ভ্রাতৃত্ববোধ মজবুত করবে এবং সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগাবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park