1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী 'সাংগঠনিক কর্মশালা' অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত

মোঃ সাব্বির খান
  • প্রকাশ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

 101 বার পঠিত

 ইবি প্রতিনিধি>ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ইবি সংসদের উদ্যোগে দিনব্যাপী  ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(০৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসির ক্যাফেটেরিয়ায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালাটিতে সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ইমানুল সোহানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক সিয়াম সারোয়ার জামিল। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সারজিন শরীফ।

সংগঠনটির সাধারণ সম্পাদক আজিজুল হক পিয়াসের সঞ্চালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইবি সংসদের যুগ্ম-সম্পাদক মুখলেসুর রহমান সুইট, সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি, অর্থ সম্পাদক ওবাইদুর রহমান আনাস, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসাইন সহ অন্যান্য নেতাকর্মীরা।

কর্মশালায় প্রধান আলোচক সিয়াম সারোয়ার জামিল বলেন, ছাত্র ইউনিয়নের একজন কর্মী হিসেবে অবশ্যই আমাদের চরিত্রবাণ ও অনুসরণীয় ব্যক্তিত্বের অধিকারী হতে হবে। এছাড়া রাজনীতির পাশাপাশি নিজের যোগাযোগ দক্ষতা উন্নয়ন ঘটাতে হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, কর্মশালা শেষে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি থেকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ছাত্র ইউনিয়নের টেন্টে গিয়ে শেষ হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park