1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আলিয়া ভাটের কোল আলো করে জন্মাল কন্যা সন্তান - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

আলিয়া ভাটের কোল আলো করে জন্মাল কন্যা সন্তান

বিনোদন ডেস্ক
  • প্রকাশ রবিবার, ৬ নভেম্বর, ২০২২

 186 বার পঠিত

আলিয়া ভাটের কোল আলো করে জন্মাল কন্যা সন্তান। আনন্দের জোয়ার বইছে কপুর এবং ভাট পরিবারে। রোববার(৬ নভেম্বর) সকাল সাড়ে সাতটা নাগাদ গিরগাঁওয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাদের কালো রেঞ্জ রোভার গাড়িটি হাসপাতাল চত্বরে ঢুকতেই ব্যস্ততা লক্ষ্য করা যায় স্টাফেদের মধ্যে।

এরপরেই শোনা যায়, ডেলিভারির জন্য তড়িঘড়ি হাসপাতালে পৌঁছন আলিয়া।খবর পেয়ে ওই হাসপাতালে পৌঁছে যান আলিয়ার মা সোনি রজদান। এর কিছুক্ষণ পর শাশুড়ি নীতু কপুরকে হাসপাতাল চত্বরে দেখা যায়। বর্তমানে জুনিয়র কাপুরকে স্বাগত জানানোর অপেক্ষায় আলিয়া এবং রণবীরের পরিবার। বেজায় খুশি দুই তারকার ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইছে।

ইতোমধ্যেই আলিয়ার বাবা মহেশ ভাট নিজের উত্তেজনার কথা জানিয়েছেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, আলিয়ার সন্তানকে স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছেন তিনি। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে মহেশ বলেন, “এক নতুন সূর্যোদয়ের অপেক্ষা করছি। জীবনের নতুন শিশির কণা আলোর মুখ দেখবে।”চলতি বছরটা রণবীর কপুর এবং আলিয়া ভাটের জন্য বেশ স্পেশাল। গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুই তারকা। ব্রহ্মাস্ত্র ছবিতে দুর্দান্ত সাফল্য পেয়েছেন দু’জনে। বক্স অফিসে ঝড় তুলেছে ওই ছবি। হালে ওটিটিতেও সাফল্য পেয়েছে রণবীর-আলিয়া অভিনীত প্রথম ছবি। এবার সন্তান জন্মের পর খুশির মাত্রাটা যে অনেক গুণ বেড়ে গেল তা বলাবাহুল্য।

গত ২৭ জুন আলিয়া ভাট ঘোষণা করেন তিনি সন্তানসম্ভবা। আলট্রাসাউন্ড সেশনের একটি ছবি পোস্ট করে ভাট কন্যা লেখেন, “আওয়ার বেবিৃ কামিং সুন।” বাংলায় তর্জমা করলে যার অর্থ, “আমাদের সন্তন আসছে।” ওই খবরে খুশি হয়েছিল কাপুর এবং ভাট পরিবার। টিনসেল টাউনের অন্দরেও খুশির জোয়ার দেখা গিয়েছিল। হাসি ফুটেছিল সেলেব কাপলের অনুরাগীদের মুখে। ৬ অক্টোবর সাড়ম্বরে সাধ খাওয়ানো হয় আলিয়া ভাটকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park