1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আমেরিকায় বাফেলোতে বড়লেখা পঞ্চায়েত ইউনিটির ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পন্ন - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী মেডিকেল চান্স পাওয়া মেহনাজের দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির আ. লীগের আয়োজনে চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা দিবস পালিত

আমেরিকায় বাফেলোতে বড়লেখা পঞ্চায়েত ইউনিটির ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পন্ন

মাহিনুর ইসলাম মাহিন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

 214 বার পঠিত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের দ্বিতীয় বৃহত্তম শহর বাফেলোতে বসবাসরত প্রবাসী মৌলভীবাজারের বড়লেখার উপজেলা বাসির সমন্বয়ে গঠিত আলোচিত সামাজিক-মানবিক সংগঠন ‘বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো’র ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। 

এ উপলক্ষে সম্প্রতি সংগঠনের সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা ইন্জিনিয়ার কমর উদ্দিনের বাসভবনে এক সভা অনুষ্ঠিত হয়।সভায় বড়লেখাবাসীদের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিনত হয়। 

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে তোফায়েল আহমেদকে সভাপতি, মোহাম্মদ আবুল হাসনাত সাহেদকে সাধারণ সম্পাদক ও ডাঃ নোমান হোসাইনকে কোষাধক্ষ্য করে, ১৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এসময় সাবেক সভাপতি ইন্জিনিয়ার কমর উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে সাত সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে। 

কমিটির নেতৃবৃন্দরা আশা প্রকাশ করে বলেন, এ পঞ্চায়েত কমিটি  বাফেলোয় বসবাসকারী বড়লেখাবাসীদের মাঝে সূম্পর্কের সেতুবন্ধন তৈরি করবে। এবং পাশাপাশি বিশ্বব্যাপী প্রবাসী বড়লেখাবাসীদের মাঝে যোগাযোগেও অতিথের মতো বর্তমান কমিটি যথাযথ ভূমিকা রাখবে, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো প্রতিষ্ঠালগ্ন থেকে সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে সামাজিক ও মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছে বিশেষ করে গৃহ নির্মাণ, অসহায় রোগীদের আর্থিক অনুদান, মসজিদ-মাদ্রাস নির্মাণ, আসহায় মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান, রমজান ও ঈদে কর্মহীন মানুষদের ঈদ উপহার সামগ্রী, যেকোন প্রাকৃতিক দূর্যোগে খাদ্য সামগ্রী এবং আর্থিক অনুদান প্রদানসহ বিভিন্নভাবে সামাজিক উন্নয়নে কাজ করছে বড়লেখা পঞ্চায়েত ইউনিটি। বিশেষ করে করোনাকালীন সময়ে স্থানীয় সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মাধ্যমে বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো কয়েকধাপে খাদ্য সামগ্রী ও আর্থিক অনুদান প্রদানসহ বিশেষ ভূমিকা রাখে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park