1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আমতলীতে  প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

আমতলীতে  প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২

 72 বার পঠিত

আমতলী(বরগুনা) প্রতিনিধি>বরগুনার আমতলীতে  দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে  আমতলী একে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ‘পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচন- প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এই প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
আমতলী উপজেলা সহকারী ভূমি মো, নাজমুল ইসলামের সভাপতিত্বে  প্রদর্শনীতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রণী সম্পাদ কর্মকর্তা ডা: নাজমুল হক,   প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান ,  বিশেষ অতিথি ছিলেন,  মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, হলদিয়া ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মিন্টু মল্লিক।
  গুলিশাখালী ইউপি চেয়ারম্যান অ্যাড: মনিরুল ইসলাম মনি,  উপজেলা কৃষি অফিসর সিএম রেজাউল করিম, মৎস্যকর্মকর্তা হালিমা সর্দার,  উপজেলা শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, ডা: রোকনুজ্জানের সঞ্চনালয়ে প্রদর্শনীতে  ৪৫টি স্টলে  ডেইরি ফার্মের গরু, মহিষ, ছাগল, ভেড়া ও পরিযায়ী পাখির প্রদর্শন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park