1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আত্রাইয়ে নিখোঁজের ২১ দিন পর শিশু ইব্রাহিমের লাশ উদ্ধার - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

আত্রাইয়ে নিখোঁজের ২১ দিন পর শিশু ইব্রাহিমের লাশ উদ্ধার

রুহুল আমিন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

 94 বার পঠিত


আত্রাই সংবাদদাতা> নওগাঁর আত্রাই থানা পুলিশ নিখোঁজের ২১ দিন পর শিশু ইব্রাহিমের (০৬) গলিত লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় গ্রেফতারকৃত বুলবলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিমুটির লাশ উদ্ধার করে।
জানা যায়, উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহীম (০৬) গত ১০ নভেম্বর বেলা ১২ টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়। দীর্ঘ খোঁজাখুঁজির পর তার পিতা হজরত আলী গত ১২ নভেম্বর আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এদিকে গত ২৬ নভেম্বর একই গ্রামের আব্দুল জলিল সোনারের ছেলে বুলবুল সোনার (৩০) তার মোবাইল ফোন থেকে মুক্তিপণ চেয়ে একটি এসএমএস দেয়। বিষয়টি ইব্রাহিমের পিতা আত্রাই থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ ২৭ নভেম্বর বুলবুলকে নিজ বাড়ি থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার স্বীকারোক্তি না দেয়ায় আদালত তার ৪ দিনের রিমান্ড মুঞ্জুর করনে। রিমান্ডের এক পর্যায় সে স্বীকার করে শিশু ইব্রাহিমকে সে হত্যা করে প্রথমে একটি বয়লারের ছাইয়ের ভেতর লুকিয়ে রাখে। পরে তাকে নদীতে ব্লক চাপা দিয়ে ডুবিয়ে দেয়। তার দেয়া তথ্যমতে পুলিশ অভিযান চালিয়ে গত বুধবার রাতেই নদী থেকে শিশু ইব্রাহিমের লাশ উদ্ধার করে।
আত্রাই থানার ওসি তারেকুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আত্রাই থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। সংবাদ পেয়ে নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক গতকাল বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park