1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আজ থেকে মেট্রোরেল চলাচলে নুতন সময়, চালু হলো নতুন স্টেশন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

আজ থেকে মেট্রোরেল চলাচলে নুতন সময়, চালু হলো নতুন স্টেশন

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

 82 বার পঠিত

আজ থেকে মেট্রোরেল চলাচলের সময়ে পরিবর্তন আনা হয়েছে। সেইসঙ্গে রাজধানীর পল্লবী রেলস্টেশন থেকে মেট্রোরেলে যাতায়াত শুরু হয়েছে আজ থেকে। ফলে এই স্টেশন থেকেও এখন যাতায়াত করতে পারবেন যাত্রীরা। আজ থেকে তিনটি স্টেশনে থামবে মেট্রোরেল।
মেট্রোরেল সূত্রে জানা গেছে, বুধবার থেকে মেট্রোরেল সকাল ৮টার পরিবর্তে সাড়ে ৮টা থেকে চলাচল করবে, যা চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। তবে গেট খোলা হবে ৮টা থেকে। আর বন্ধ হবে দুপুর ১২টায়। স্টেশনে যত যাত্রী থাকবেন, সব যাত্রী নিয়েই চলবে মেট্রোরেল।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) এমডি এম এ এন সিদ্দিক বলেন, উদ্বোধনের পরদিন থেকে উত্তরার উত্তর ও আগারগাঁও স্টেশনে মেট্রোরেল চলাচল করেছে। মানুষ প্রয়োজনীয় কাজের থেকে কৌতূহল নিয়ে চলাচল করেছে বেশি। এবার ২৫ জানুয়ারি থেকে উত্তরা-আগারগাঁও পর্যন্ত যাতায়াতের সময় পল্লবী স্টেশনেও থামবে মেট্রোরেল। ফলে অনেক মানুষ সহজে সেবা নিতে পারবেন। পর্যায়ক্রমে সব স্টেশন খুলে দেওয়া হবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বছরের ২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন করেন। পরদিন ২৯ ডিসেম্বর থেকে সবার জন্য খুলে দেওয়া হয় মেট্রোরেল। উদ্বোধনের পর শুধু উত্তরার উত্তর ও আগারগাঁও স্টেশন চালু করা হয়েছিল।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park