1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আগামীকাল থেকে শুরু হচ্ছে কমলগঞ্জের পশ্চিম কুমড়াকাপনে ১৩ তম হরিনাম ও জপ যজ্ঞ মহোৎসব - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

আগামীকাল থেকে শুরু হচ্ছে কমলগঞ্জের পশ্চিম কুমড়াকাপনে ১৩ তম হরিনাম ও জপ যজ্ঞ মহোৎসব

রাজু দত্ত
  • প্রকাশ শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩

 195 বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি>মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পশ্চিম কুমড়াকাপন  সার্বজনীন শ্রী শ্রী দুর্গাবাড়ীতে  সারথী যুব সংঘ কতৃক ( ১৩ তম বর্ষ ) জগতের সকল প্রাণীর শান্তি ও মঙ্গল কামনায়  অষ্ঠপ্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম ও জপযজ্ঞ মহোৎসব অনুষ্ঠিত হবে ।

আগামীকাল ২১ জানুয়ারী ( ০৬ মাঘ) রোজ শনিবার  সকাল ৭ ঘঠিকায় ভগবান শ্রীকৃষ্ণের বিশ্বরূপ দর্শন বিগ্রহ ও শ্রী শ্রী রাধা কৃষ্ণের পূজাঅর্চ্চনা সকাল ৯.১৫ ঘটিকায় সমবেত হরিধ্বনি, ধ্বনি, উলুধ্বনি ও শঙ্খধ্বনির সাথে প্রদীপনের মাধ্যমে মহোৎসবের শুভারম্ভ সেবা অৰ্চ্চনায়: শ্রী পংকজ গোস্বামী, কালাপুর, শ্রীমঙ্গল, মৌলভীবাজার ।

৭১ জন সমবেত গীতা পারায়ন : শ্রীযুক্ত রিপন পাল (সমর সকাল ১০.০০ ঘটিকায় পরিচালনায় পরিচালক, পশ্চিম কুমড়াকাপন গীতা স্কুল। দুপুর ঘটিকায় আলোচক : শ্রীশ্রী ১০৮ গোপীনাথ দাস ব্রহ্মচারী গুরুমহারাজ, গোপাল গোপীনাথ সেবা সংঘ,প্রতিষ্ঠাতা আচার্য, শীলাধারচর, ভাঙ্গা, ফরিদপুর : পরিচালনায় মহিলা গীতা সংঘ, পশ্চিম কুমড়াকাপন, কমলগঞ্জ।

রাত্র ৮.০০ ঘটিকায় অষ্টপ্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম ও জপযজ্ঞ মহোৎসবের শুভ অধিবাস পরিবেশনায় শ্রীযুক্ত মিন্টু সরকার শ্রী শ্রী কানুপ্রিয় সম্প্রদায়, দিরাই, সুনামগঞ্জ, সিলেট। সোমবার ০৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ (২২ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ), রবিবার ব্রাহ্মমুহূর্ত হইতে অষ্টপ্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম ও জপযজ্ঞ মহোৎসবের শুভারম্ভ জপযজ্ঞ পরিচালনায় : শ্রী রিপন পাল (সমর) পরিচালক, পশ্চিম কুমড়াকাপন গীতা স্কুল।

দুপুর ১২.০০ ঘটিকায় মহাপ্রভুর ভোগরাগ নিবেদন দুপুর ১.৩০ ঘটিকা হইতে: মহাপ্রসাদ আস্বাদন ০৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ (২৩ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ), পূণ্য ঊষালগ্নে নগর পরিক্রমা সহযোগ দধি ভান্ড ভঞ্জন ও মোহান্ত বিদায় সহকারে মহোৎসবের বিশ্রাম । আনামসুধা পরিবেশনায় – রাধানাথ সম্প্রদায় : সিলেট , পাষত্তম সম্প্রদায় : বি-বাড়ীয়া ,গৌরভক্ত সম্প্রদায়: মাধবপুর, হবিগঞ্জ, আশ্রম সম্প্রদায়: রাজনগর, মৌলভীবাজার ।

সারথী যুব সংঘের সভাপতি শ্রী অসিত কুমার পাল বলেন, জগতের সকল প্রাণীর শান্তি ও কামনায়  এ মহোৎসব শুরু করেছিলাম আজ থেকে ১২ বছর আগে তার ধারাবাহিকতায় এবার ১৩ তম বর্ষ । আমরা  আপনাদের স্ব-পরিজন উপস্থিতি প্রপন্ন প্রণামে প্রত্যাশা করি। আপনাদের পদধুলি ও সার্বিক সহযোগিতায় পূর্ণসান্নিধ্য ও মধুময় হয়ে উঠুক শ্রীঅঙ্গন- ভক্তপদরজ ও কপাপ্রার্থী- শ্রী অসিত কুমার পাল সভাপতি, শ্রী সম্ভু রুদ্র পাল সাধারণ সম্পাদক, মহোৎসব উদযাপন পরিষদ-১৪২৯ বাংলা | সারথী যুব সংঘ ও পশ্চিম কমড়াকাপন গ্রামের সনাতনী ভক্তবৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park