1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

 454 বার পঠিত

বিশ্বকাপ ক্রিকেটের এবারের আসরে নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। সাকিবের অনুপস্থিতিতে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন, টসে জিতলে তিনি ব্যাটিং নিতেন বলেই জানিয়েছেন। অন্যদিকে, গ্লেন ম্যাক্সওয়েল খেলছেন না ম্যাচে। অস্ট্রেলিয়া বিশ্রাম দিয়েছে মিচেল স্টার্ককেও।

আজ (শনিবার) ভারতের মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন মাঠে খেলা শুরু হচ্ছে সকাল ১১টায়।

বিশ্বকাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পরবর্তী আসরে খেলার সম্ভাবনা বাঁচিয়ে রাখা বাংলাদেশ দলের লক্ষ্য অজিদের বিপক্ষে মাঠে সেরাটা দেয়া। হাতের ইনজুরির কারণে দেশে চলে আসা সাকিব আল হাসানের বদলে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

অন্যদিকে, সেমিফাইনাল নিশ্চিত হলেও, বাংলাদেশকে মোটেও হাল্কাভাবে নিচ্ছে না অস্ট্রেলিয়া। বিশ্বকাপ মঞ্চে দু’দলের একে অপরের মুখোমুখি হয়েছে চারবার।

বাংলাদেশ স্কোয়াড : তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মারনাস লাবুসচেন, জশ ইঙ্গলিস (উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, শন অ্যাবট, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park