1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
অসুস্থ শিশুকে হাসপাতালে ফেলে রেখে পালালো বাবা মা। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

অসুস্থ শিশুকে হাসপাতালে ফেলে রেখে পালালো বাবা মা।

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

 143 বার পঠিত

ব্যুরো চীফ ময়মনসিংহঃ<একমাসের অসুস্থ শিশু সন্তানকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেল শিশু নিশির বাবা মা।জানা যা, নিশি নামক শিশুটির ওজনে কম এবং শ্বাসকষ্ট নিয়ে তাকে জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন তার বাবা-মা। একদিন চিকিৎসার চলার পর ‘ আসছি বলে’ শিশুটির মা তাকে অন্য এক অপরিচিত মহিলার নিকট রেখে পালিয়ে যান। ঘটনার দুই দিন পার হলেও ফিরে আসেনি ওই শিশুর মা-বাবা। ঘটনাটি ঘটেছে জামালপুর জেনারেল হাসপাতালের শিশু ওর্য়াড়ে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি প্রকাশ পায়।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি বেলা ১২টা ৫ মিনিটে জামালপুর জেনারেল হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে অসুস্থ শিশুকন্যাকে ভর্তি করেন এক দম্পতি। হাসপাতালে ভর্তির সময় তাদের পরিচয় উল্লেখ করেন- শিশুটির নাম নিশি, মাদারগঞ্জ উপজেলার পাটাদহ ইউনিয়নের কয়রা এলাকার রকিব ও রোকসানা দম্পতির সন্তান।

হাসপাতাল সূত্রে জানা যায়, ওজনে কম এবং শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করে শিশুটিকে। একদিন চিকিৎসার পর আসছি বলে শিশুটির মা হাসপাতালের চতুর্থ তলার বারান্দায় এক নারীর কাছে ওই শিশুকে রেখে হাসপাতালের নিচতলায় যান। পরে ওই নারী হাসপাতালের নার্সদের এ ঘটনা জানালে তারা ওই শিশুকে আবার ওয়ার্ডে নিয়ে চিকিৎসা শুরু করেন। এই ঘটনার দুই দিন পার হলেও শিশুটির মা-বাবা আর হাসপাতালে খোঁজ নিতে আসেননি‌।

জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মাফিয়া সুলতানা বলেন, শিশুটিকে হাসপাতালে চিকিৎসা করতে নিয়ে এসেছিলেন এক দম্পতি। একদিন চিকিৎসার পর এক নারীর কাছে রেখে চলে যান শিশুটির মা-বাবা। রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক জান্নাত আরা মিলি বলেন, শিশুটির ওজন কম। শ্বাসকষ্ট নিয়ে তাকে ভর্তি করা হয়। এই ঘটনাটি হাসপাতালের সহকারী পরিচালককে জানানো হয়েছে বলে জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park