1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
অধ্যাপক আলমগীর হোসেন আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব কমিটি ঘোষণা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী

অধ্যাপক আলমগীর হোসেন আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব কমিটি ঘোষণা

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

 72 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>
পিরোজপুরে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে দীর্ঘ ১০ বছর পরে জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেছেন।

পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি কমিটিতে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব এবং আবুল কালাম আকন্দ কে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

জেলা বিএনপির নতুন কমিটির আহবায়ক অধ্যাপক আলমগীর হোসেন এর পূর্বে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নতুন কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ২০১২ সালের ৬ সেপ্টেম্বর থেকে সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুলকে সভাপতি ও অধ্যাপক আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে পিরোজপুর জেলা বিএনপির কমিটি করার দীর্ঘ ১০ বছর পরে পুনরায় জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হলো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park