1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
১১০ কোটি টাকা ব্যয়ে দৃষ্টি নন্দন সুপ্রিমকোর্ট মাজার ও মসজিদ নির্মাণের প্রকল্প অনুমোদন - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

১১০ কোটি টাকা ব্যয়ে দৃষ্টি নন্দন সুপ্রিমকোর্ট মাজার ও মসজিদ নির্মাণের প্রকল্প অনুমোদন

অনলাইন ডেস্ক
  • প্রকাশ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

 110 বার পঠিত

১১০ কোটি টাকা ব্যয়ে দৃষ্টি নন্দন সুপ্রিমকোর্ট মাজার ও মসজিদ নির্মাণের প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেকের সভায় এ প্রকল্প অনুমোদন হয়।

এটি আইনমন্ত্রণালয়ের একটি প্রকল্প বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ড. মো. রেজাউল করিম।

বাংলাদেশ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে অবস্থিত মাজার মসজিদ নির্মাণ শীর্ষক একটি প্রকল্প।

প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১১০ কোটি ৫৮ লাখ টাকা। চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর ২০২৫ সাল নির্মাণ সময় ধরা হয়েছে। মসজিদটি দুটি বেজমেন্টসহ চারতলা বিশিষ্ট হবে। গাড়ি পার্কিং, নামাজের জায়গা, বিশ্রাম রুম, অজুখানা, টয়লেটসহ মাজার ও মসজিদের দায়িত্বে নিয়োজিতদের জন্য থাকবে পৃথক থাকার ব্যবস্থা। দৃষ্টি নন্দন এবং স্থাপত্যশৈল একটি স্থাপনা হবে বলে উল্লেখ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park