1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
১হাজার কম্বল বিতরণ করলেন সাংবাদিক গোলাম সারোয়ার জুয়েল - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

১হাজার কম্বল বিতরণ করলেন সাংবাদিক গোলাম সারোয়ার জুয়েল

মোঃ মনির হোসেন
  • প্রকাশ শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩

 24 বার পঠিত

বাংলাদেশ মানবাধিকার কমিশন ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের নোয়াখালী জেলা সভাপতি ও কচুয়া আহমদিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির নির্বাচিত সদস্য, সমাজ সেবক, সংগঠক ও লেখক সাংবাদিক মোঃ গোলাম সারোয়ার জুয়েল নোয়াখালী জেলার বিভিন্ন হতদরিদ্র পরিবারের মাঝে গত ১৫ জানুয়ারি (রবিবার) থেকে তার নিজ বাড়ি চাটখিল উপজেলার ১নং শাহপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড বড় বাড়ি হইতে বিভিন্ন গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণের কার্যক্রম শেষ করেছেন। 

দানবীর প্রচার বিমুখ সাংবাদিক মোঃ গোলাম সারোয়ার জুয়েলের সাথে কথা বলে জানা যায়, যতদিন তিনি বেঁচে থাকবেন ততদিন অসহায় দরিদ্রের মাঝে তার সাধ্যের মধ্যে তিনি সহযোগিতা করে যাবেন। বিশেষ করে প্রাকৃতিক দূর্যোগের সময় (অতিরিক্ত শীতে, বন্যায়), বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা,গরীব মেয়েদের বিয়েতে সহযোগিতা, বাসস্থানের ব্যবস্থা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী দান করা। 

তার বাবা সাবেক ব্যাংক কর্মকর্তা জনাব মোঃ নুরুন নবী ও মাতা মারজাহান বেগমের নামে একটা ট্রাষ্ট প্রতিষ্ঠা করে সমাজের অসহায়দের পাশে থাকবেন আমৃত্যু এবং জেলার মেধাবী শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা চালু করবেন। তার সাথে আর্থিক সহযোগিতা করেন রামগঞ্জ উপজেলা ৮ নং করপাড়া বিজয় ডাঃ বাড়ির বিশিষ্ট দানবীর, সমাজসেবক ও চিকিৎসক অধ্যাপক ডাঃ বিজয় কৃষ্ণ দাস। 

উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার মানবাধিকার কমিশন এর দপ্তর সম্পাদক, সাংবাদিক কল্যাণ সংগঠন কেন্দ্রীয় কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও চাটখিল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোজাম্মেল হক লিটন, নোয়াখালী জেলা বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাংগঠনিক সম্পাদক ডাঃ মাইন উদ্দিন সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park