1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
হরতালে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় মাঠে থাকবে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

হরতালে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় মাঠে থাকবে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশ শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

 90 বার পঠিত

বিএনপি রোববার (২৯ অক্টোবর) সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে। সেই হরতালে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে থাকার ঘোষণা দিয়েছে জেলা ছাত্রলীগ।
শনিবার (২৮ অক্টোবর)রাত ৯ টার দিকে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

তিনি জানান, দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করার পায়তারা করছে বিএনপি। তারা আগামীকাল হরতাল ডেকেছে। তারা রাজধানীতে যে সন্ত্রাসী কার্যকলাপ দেখিয়েছে তাতে সাধারণ মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। তিনি আরও জানান, আগামীকাল সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের প্রতিটি মোড়ে অবস্থান করবে।

ব্রাহ্মণবাড়িয়া শহরে বিএনপি ও তাদের সহযোগীদের কোনো অবস্থাতে জায়গা হবে না। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ায় নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরও জানান,হরতাল ও তথাকথিত আন্দোলনের নামে বিএনপি-জামায়াত ‘অপশক্তি’ যাতে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।

সে জন্য সকল উপজেলা ছাত্রলীগকে সতর্ক থাকার পাশাপাশি সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় মাঠে থাকার জন্য নির্দেশনা প্রদান করেছেন।এদিকে বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে থেকে বিএনপির অগ্নিসন্ত্রাস অরাজকতার প্রতিবাদে
একটি ঝটিকা মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়। এছাড়াও বিকেলে একই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park