1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
হবিগঞ্জে রেজা আবাসিক হোটেলে নারীর রহস্যজনক মৃত্য - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে গুপ্তধন ভেবে মর্টারশেল কাটতে গিয়ে পায়ের গোড়ালি হারালেন এক ব্যক্তি কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে মণিপুরী নববর্ষ উৎসব ‘চৈরাউবা কুম্মৈ’ উদ্বোধন মতলব উত্তরে পাগলা কুকুরের কামরে আহত ১৩ রাজাপুরে অগ্নকান্ডে ৬ টি দোকান পুড়ে ছাই নীলফামারীর কিশোরগঞ্জকে এবার ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন বরগুনার আমতলী তালতলীর ৭০ গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর উলিপুরে ২’শ ৬৭ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক বিটিভি’র মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে চর্তুথ পর্যায়ে ঘর প্রদান উদ্বোধন সমাজবিজ্ঞান বিভাগ আন্ত:ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট

হবিগঞ্জে রেজা আবাসিক হোটেলে নারীর রহস্যজনক মৃত্য

লিটন পাঠান
  • প্রকাশ শনিবার, ১৮ মার্চ, ২০২৩

 20 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের শহরের সিনেমা হল রোডে রেজা আবাসিক হোটেলে ফরিদা বেগম ৪৫ নামের এক মহিলার রহস্যজনক মৃত্যু হয়েছে খবর পেয়ে হবিগঞ্জ, সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জিজ্ঞাসা বাদের জন্য ঘটনাস্থল থেকে ওই মহিলার স্বামী আবদাল মিয়া ও হোটেল বয় জালাল উদ্দীনকে আটক করেছে পুলিশ।শুক্রবার (১৭-মার্চ) রাত ৯টার সময় এ ঘটনা ঘটে। নিহত মহিলার বাড়ি নারায়ণগঞ্জের গাউচর গ্রামে। তার স্বামী আবদাল মিয়া বাহুবল উপজেলার আলাপুর গ্রামের বাসিন্দা আবাসিক হোটেল ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত মহিলা নারায়ণগঞ্জে বসবাস করেন এবং হবিগঞ্জ সহ বিভিন্ন অঞ্চল থেকে নারী মহিলা শ্রমিকদের বিদেশে পাঠানোর কাজ করতেন।

এই সুবাদে প্রায়ই রেজা আবাসিক হোটেলে এসে অবস্থান করতেন। হোটেল কর্তৃপক্ষের দাবি ঘটনার আগে মহিলার স্বামী বাহির থেকে দরজা আটকে চলে যায়। এরপর কোন এক সময় সে অসুস্থ হয়ে মারা যায়। এ বিষয়ে হবিগঞ্জ সদর সার্কেলের এএসপি মোঃ খলিলুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছি এবং ওই হোটেলের সিসি ফুটেজ যাচাই-বাছাইয়ের জন্য ডিভিআরও জব্দ করা হয়েছে। আমাদের তদন্ত ও ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে মৃত্যুর আসল কারণ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park