1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
হবিগঞ্জে এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে ২৭ হাজার ৮শ ৮২ জন পরীক্ষার্থী - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

হবিগঞ্জে এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে ২৭ হাজার ৮শ ৮২ জন পরীক্ষার্থী

লিটন পাঠান
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

 2 বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধি > হবিগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান থেকে ৪৭ টি কেন্দ্রের মাধ্যমে মোট ২৭ হাজার ৮৮২ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। জেলা শিক্ষা অফিস এ তথ্য নিশ্চিত করেছে ।বৃহস্পতিবার (১৫-সেপ্টেম্বর) সকাল ১১-টায় শুরু হয় এসএসসি দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় জানা গেছে এসএসসি পরীক্ষায় হবিগঞ্জ সদর উপজেলার ৩ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৮২৫ জন,নবীগঞ্জ উপজেলার ৪ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৭৪৭ জন,বানিয়াচং উপজেলার ৫ টি কেন্দ্র থেকে ২ হাজার ৬০২ জন,আজমিরীগঞ্জ উপজেলার ৩ টি কেন্দ্র থেকে ১ হাজার ৩৭৮ জন,লাখাই উপজেলার ২টি কেন্দ্র থেকে ১ হাজার ৩০৩ জন।

চুনারুঘাট উপজেলার ৭ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৭৪৭ জন,মাধবপুর উপজেলার ৪ টি কেন্দ্র থেকে ৩ হাজার ২৪০ জন,বাহুবল উপজেলার ২ টি কেন্দ্র থেকে ২ হাজার ২৩৪ জন ও শায়েস্তাগঞ্জ উপজেলার ১ টি কেন্দ্র থেকে ১ হাজার ৪৬৯ জন সহ মোট ২৩ হাজার ৫৪৫ জন পরীক্ষার্থী অংশ নেয়। দাখিল পরীক্ষায় হবিগঞ্জ জেলায় ১১ টি কেন্দ্রের মাধ্যমে মোট ৩ হাজার ৪৯৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।হবিগঞ্জ সদর উপজেলায় ৭শ ৭৫ জন,নবীগঞ্জ উপজেলায় ৯শ ২৭ জন,বানিয়াচং উপজেলায় ২শ ৩৩ জন,আজমিরীগঞ্জ উপজেলায় ৪৯ জন,লাখাই উপজেলায় ১ শ ৪৬ জন, চুনারুঘাট উপজেলায় ৯ শ ৩১ জন মাধবপুর উপজেলায় ২ শ ৬৪ জন।

বাহুবল উপজেলায় ১৭৩ জন পরীক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশ নেয় আর ভোকেশনালে হবিগঞ্জ জেলার হবিগঞ্জ সদর, চুনারুঘাট, নবীগঞ্জ, বানিয়াচং ও মাধবপুর উপজেলার ৫ টি কেন্দ্র থেকে ৮শ ৩৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। সরজমিনে  মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায় কোন প্রকার অনিয়ম ছাড়া ই সুন্দর ও সুষ্ঠু ভাবে পরীক্ষা গ্রহন সমাপ্ত হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, এখন পর্যন্ত সুষ্ঠু ভাবে পরীক্ষা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত  কোন প্রকার বহিষ্কারের খবর পাওয়া যায় নি।

জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ জানায়, সুষ্ঠু ভাবে পরীক্ষা নিতে সকল ছাত্র ও শিক্ষকরা সহযোগিতা করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park