বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

পিরোজপুরে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্যকে পিটিয়ে হত্যার প্রতিবাদে  মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

মোঃ তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৪০ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ কে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে সর্বস্তরের জনগণ।

মঙ্গলবার (১২জুন) সকাল ১০ টায় শহরের টাউনক্লাব সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ মিছিল করেছে নিহত তাজউদ্দিন আহম্মেদ পরিবার ও সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত তাজউদ্দিন আহম্মেদ এর বাবা শহিদুল ইসলাম সালাম, তাজউদ্দিন আহম্মেদ এর স্ত্রী রীমা বেগম, কদমতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল, আলী সিকদার, মাওলানা আব্দুল আলীম।

এসময় বক্তারা বলেন একটি নিরিহ মানুষকে দিনে দুপুরে সরকারী সোহরাওয়ার্দী কলেজ স্ট্যান্ডে পিটিয়ে মেরে ফেলেছে এটি একটি বিরল ঘটনা। প্রতিদিনের ন্যয় তাজউদ্দিন আহম্মেদ জজ কোট এ নিজের কাজে যাচ্ছিলেন।

সন্ত্রাসীরা তার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে প্রথমে তাকে হামলা করে এবং পরে তার সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৮ দিনেও কোন আসামীকে গ্রেপ্তার করেনি পুলিশ।

প্রশাসনের দৃষ্ঠি আকর্ষন করে বক্তারা বলেন অভিযুক্ত আল আমিন সিকদার, স্বাধীন সিকদার, কামাল সহ সকল আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের দাবী জানায় নিহতের পরিবার। এসময় বক্তরা কলেজ রোড়ে অটোস্ট্যান্ড কে কেন্দ্র করে অনেক অনাকাঙ্কিত ঘটনা ঘটে আসছে তাই এ অটো স্ট্যান্ডটি তুলে দেয়ার দাবী জানায় বক্তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে সদর দায়ের করা মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হয়েছে। আসামী গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ০৪ জুলাই সকালে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ সরকারী সোহরাওয়ার্দী কলেজ রোড়ে অটোস্ট্যান্ডে আসলে তাকে হামলা করে পিটিয়ে আহত করে স্থানীয় কতিপয় সন্ত্রাসীরা।

তাজউদ্দিন আহম্মেদ উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পরে তাজউদ্দিন আহম্মেদ মারা যায়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD