1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ পরিদর্শন আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ পরিদর্শন আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন

জসিম উদ্দিন নাগর
  • প্রকাশ সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩

 33 বার পঠিত

নীলফামারী প্রতিনিধি>স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদুজ্জামান খান কামালের দেশের বৃহত্তম সেচ প্রকল্প ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকায় আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পূর্ণ।  তিস্তা ব্যারেজ চত্বরকে ভিন্নভাবে সাজানো হয়েছে। চারদিকে সাজসাজ রব, পুরো ব্যারেজ এলাকা সেজে উঠেছে বিভিন্ন রঙ্গিন ব্যানার, ফেস্টুন ও  আলোকসজ্জা দিয়ে। এর সবকিছুই স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদুজ্জামান খান কামালের আগমনকে ঘিরে। তাকে বরণ করে নিতেই এত আয়োজন। এছাড়াও তার আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে  রাপিড একশন ব্যাটেলিয়ন র্র্যাব-১৩।

 মঙ্গলবার (২৪শে জানুয়ারি) সকাল দশটায় দেশের উত্তরাঞ্চল ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকার হতদরিদ্র, অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ উপলক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল ডালিয়া তিস্তা ব্যারেজে আসবেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

রাপিড একশন ব্যাটেলিয়ন (র্র্যাব- ১৩) সূত্রে জানা গেছে, এ উপলক্ষে সমগ্র তিস্তা ব্যারেজ এলাকা নতুন রূপে সাজানো হয়েছে। শুধু তাই নয়, যাতে আইন শৃংখলা পরিস্থিতির অবনতি না ঘটে সেজন্য তিনস্তর বিশিষ্ট নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো তিস্তা বারেজ এলাকা।

এ ব্যাপারে র্র্যাব-১৩ এর সংশ্লিষ্ট কর্মকর্তা মেজর মোঃ মইদুল ইসলাম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ এলাকায় সফর ও আগমন উপলক্ষে ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকাকে নতুন রূপে সাজানোর চেষ্টা করেছি। এছাড়া তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে । যাতে কোনো ধরনের আইনশৃংখলা পরিস্থিতির অবনতি না ঘটে। সেদিকে লক্ষ্য রাখা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park