1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক..

হযরত বেল্লাল
  • প্রকাশ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

 117 বার পঠিত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি>         গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কৃষি অফিসে ছাদ বাগান উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে গাইবান্ধা জেলা প্রশাসক মো. অলিউর রহমান উপজেলা কৃষি অফিসের ছাদে বিভিন্ন প্রজাতের ফলদ গাছের চারা রোপন করে বাগানের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ, সহকারি কমিশনার ভুমি মাহমুদ আল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবুল ফাত্তাহ, উপজেলা প্রকৌশলী শামসুল আরেফিন খান, উপজেলা কৃষি অফিসার রাশিদুল কবির, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ফজলুল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, এসএপিপিও সাদেক হোসেন, বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ প্রমূখ।

কৃষি প্রযুক্তি সেন্টারের উৎপাদিত ফলদ বৃক্ষের চারা রোপন করা হয়। উপজেলা কৃষি বিভাগ আশাবাদি এই ছাদ বাগান হতে উৎপাদিত ফলমুল উপজেলার বিভিন্ন দপ্তরের চাহিদা মেটানোর পর বাজারজাত করা যাবে।

এভাবে যদি ভবন মালিকরা ছাদ বাগান আগ্রহী হয়ে উঠে তাহলে দেশীয় ফলমুলের চাহিদা অনেকটা মেটানো সম্ভব।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park