শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের ত্রান বিতরণ

তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৩৩ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>

সুনামগঞ্জে বর্তমান সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন গ্রামে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের পক্ষ থেকে ৪০০ শত পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। বুধবার (২৮ জুন) শিক্ষক কর্মচারী ঐক্যজোটের পক্ষ সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন গ্রামের  হাওর এলাকায় বন্যার্থদের মাঝ নৌকার মাধ্যমে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ দেওয়া হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহকারী অধ্যাপক সমিতির সভাপতি আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহমান, সিলেট বিভাগীয় কমিটির সভাপতি নিজাম উদ্দিন তরফদার সহ শিক্ষক নেতারা।

ত্রান বিতরণ করার সময় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া বলেন, আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে গণমানুষের মাঝে খাদ্য সহায়তা দিতে সুনামগঞ্জে এসেছি। আজ আমরা বন্যায় কবলিত ৪০০ পরিবারের মাঝে খাদ্য বিতরন করেছি।

সহকারী অধ্যাপক সমিতির সভাপতি আলমগীর হোসেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় আমরা খাদ্য সহয়তা নিয়ে  বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারেদের জন্য খাদ্য সহায়তা নিয়ে এসেছি। আমরা কিছুদিন সুনামগঞ্জে রয়েছি। সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল, ডাল, তেল, পিয়াজ, লবন এবং আলু বিতরন করবো। বন্যার পানি নেমে যেতে শুরু করলেও বাড়িতে রান্না করার পরিবেশ নেই। তাই দুরে কোথাও উচু স্থানে গিয়ে রান্নার কাজ করে খেতে হচ্ছে। বর্তমানে এছাড়া আর কোন উপায় নাই। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD