শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

সিলেটের বন্যর্তদের পাশে দাড়ালো মতলব উত্তরের সারা ফাউন্ডেশন 

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৯ বার-পাঠিত

মানবতার হাত বাড়িয়ে যাক,  সমাজ বিনির্মাণে কাজ করি মনে প্রানে’ এই স্লোগানকে সামনে রেখে মতলব উত্তরের সারা ফাউন্ডেশন এর পক্ষ থেকে সিলেট বন্যার্তদের পাশে দাড়িয়েছে।

সংগঠন এর একঝাঁক তরুণ সমাজকর্মী পরিচালনা করে আসছে ও রাইসা আক্তার সারা পরিবার আত্মীয় স্বজন পরিচিত কিছু শুভাকাঙ্ক্ষী। 

গত কয়েক দিন ধরে  সকাল থেকে শ সন্ধ্যা পর্যন্ত বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সারা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক আমিরুল ইসলাম রাসেল সহ সংগঠনের অন্যান্য সদস্যরা। 

ছাতক, সুনামগঞ্জ, জৈন্তাপুর ৫০০ পরিবারের জন্য একবেলা রান্না করা খাবার ও ২০০ পরিবারের জন্য শুকনা খাবার সামগ্রী বিতরণ করে আসছে।

এছাড়াও  চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, বিশুদ্ধ পানি এবং বাচ্চাদের জন্য দুধ,ফিটার,কাপড় মেডিসিন  এবং ডাঃ এর টেলিমেডির্সিনসেবা প্রদান করা হয়েছে।

 সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে সিলেট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কাজে যারা সহযোগিতা করেছেে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাসেল।

পাশাপাশি এই প্রতিষ্ঠানটি যাতে মানবতার হাত বাড়িয়ে আরো সাহায্য  ও সহযোগিতা করতে পারে সেজনয় সকলের কাছে দোয়া চেয়েছেন।            

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD