1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
অভিনেতা সাদ্দাম মালকে গ্রেফতারে ফেসবুকে তীব্র নিন্দার ঝড় - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে হারিয়ে যাওয়া জামাই পিঠায় জীবিকা বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ অতঃপর পুড়িয়ে হত্যার অভিযোগ বাড়াবাড়ি করলে সরকার যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে: তথ্যমন্ত্রী দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে না পারলে দুদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা:সতর্ক হাইকোর্ট শুরু হলো এসএসসি পুনঃনিরীক্ষার আবেদন ইবিতে ‘পরিবেশ সুরক্ষা ও ভোক্তা অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মেঘনা ধনাগোধা নদীর উপর মতলব-গজারিয়া সেতু নির্মাণ হলে দেশের দক্ষিনাঞ্চলের অর্থনীতীতে শিল্প বিপ্লব ঘটবে :পরিকল্পনা প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত ত্রিশালে ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত কৃষক ও শ্রমিকরা

অভিনেতা সাদ্দাম মালকে গ্রেফতারে ফেসবুকে তীব্র নিন্দার ঝড়

জাহিদুল ইসলাম জাহিদ
  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২

 95 বার পঠিত

কুয়াকাটা পটুয়াখালী প্রতিনিধি>পটুয়াখালীর কুয়াকাটার জনপ্রিয় অভিনেতাকে মারামারি ও ছিনতাই মামলায় সাদ্দাম মাল নামের এক কন্টেন্ট ক্রিয়েটরকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। এ সময় সুমন সিকদার নামে তার এক বন্ধুকেও গ্রেফতার করা হয়।

সাদ্দাম মালকে গ্রেফতার করার কারনে, সামাজিক যোগাযোগ ফেসবুকে ষড়যন্ত্রকারীদের নিন্দা জানাচ্ছে এবং সাদ্দাম মালকে দ্রুত মুক্তি দেওয়ার জোর দাবি জানিয়ে, ষড়যন্ত্রকারীদের বিচারের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সাদ্দাম মালের ভক্তবৃন্দ আবেদন জানিয়েছে।

সোমবার (২১ নভেম্বর) ভোর ৫টার দিকে কুয়াকাটা হোটেল বনানী প্যালেস থেকে তাদের গ্রেফতার করা হয়। সাদ্দাম মাল ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ার কন্টেন্ট ক্রিয়েটর। নাটক, ক্রিমিনাল জামাই পর্ব সিজন-১ দিয়ে প্রথম তিনি আলোচনায় আসেন ।

এরপর দৈনিক ইন্তেকাল’ নামের কাল্পনিক পত্রিকার কার্ড বানিয়ে চলতি বছরের মার্চে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনায় আসেন সাদ্দাম মাল। এরপর থেকে তার নিজের লেখা নাটক, বড়পর্দায় উন্মোচন হয়েছে এবং সাদ্দাম নিজে দর্শকদের জন্য সামাজিক হাস্যরসের নাটক বানিয়ে দশকদের মাঝে অনেকটা জায়গা দখল করে নিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় বরগুনা থেকে কুয়াকাটায় বেড়াতে আসেন সাদিক ও তার পরিবার। পরে ফ্রাই পট্টিতে গেলে সাদ্দাম মালসহ কয়েকজন তাদের অশ্লীল ভাষায় গালাগালি করেন। প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হয়ে সাদিকসহ তার পরিবারকে মারধর করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি সোনার চেইন, একটি স্মার্টফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেন সাদ্দামসহ তার লোকজন।

কুয়াকাটা মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলের পরিচালক শুভ কবির বলেন, ‘রোববার রাতে সাদ্দাম মালকে দেখে সেলফি তোলার জন্য বরগুনা থেকে আসা ছয়-সাতজন যুবক এগিয়ে আসেন। একই সময় তালতলী থেকে আসা আরও দুজন ভক্ত সেলফি তুলতে চান। এ সময় সেলফি তুলতে আসা দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। সাদ্দাম তাদের থামানোর চেষ্টা করেন।

এক পর্যায়ে বরগুনা থেকে আসা সাদিকুর রহমান ও তার সঙ্গে থাকা কয়েকজন সাদ্দামকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। সাদ্দাম প্রতিবাদ জানালে হাতাহাতির ঘটনা ঘটে।’শুভ আরও বলেন, ‘কুয়াকাটা মাল্টিমিডিয়ার জনপ্রিয়তাকে হেয়প্রতিপন্ন করতে পরিকল্পিত এ ঘটনা ঘটিয়েছে তারা। আমরা এর সুষ্ঠু বিচার চাই এবং তীব্র নিন্দা জানাই।’

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, বরগুনা থেকে আসা এক ব্যক্তির করা মারামারি ও ছিনতাই মামলায় সাদ্দামসহ দুজনকে গ্রেফতার করেছি। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

তবে মামলা করা ব্যক্তির সাথে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও, ফোন বন্ধ থাকার কারণে যোগাযোগ করতে ব্যর্থ হই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park