বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

সাংবাদিক ও পাতিনেতা আমার একদম অপছন্দ,হাতীবান্ধা উপজেলার নবাগত এসিল্যান্ড

মিজানুর রহমান
  • প্রকাশ মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৪৬ বার-পাঠিত

সাংবাদিক ও রাজনৈতিক নেতাদের নিয়ে বিরুপ মন্তব্য করার অভিযোগ উঠেছে হাতীবান্ধা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) লোকমান হোসেন এর বিরুদ্ধে।

হাতীবান্ধা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন সহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন ইউএনও নাজির হোসেন এর সঙ্গে সাক্ষাত করে এসিল্যান্ডের আচরনের বিষয়ে অবগত করেন।

জানাগছে,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুস সোবাহান ছাত্রলীগ নেতা কর্মী নিয়ে এসি ল্যান্ড লোকমান হোসেনের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করতে গেলে এসিল্যান্ড বলেন, সাংবাদিক ও পাতি নেতারা আমার একদম অপছন্দ।

সোমবার দুপুরে এসিল্যান্ড তার নিজ কার্যালয়ে  অশোভনীয় এ মন্তব্যটি করেন। এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা আব্দুস সোবাহান বলেন, হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) লোকমান হোসেন তার কথাবার্তা, আচার-আচরণ ও বেশভূষা শিবিরের মতো।

একই দিনে দু’জন সাংবাদিক ভ্রাম্যমান আদালতের তথ্য নিতে গেলে অসৌজন্যমূলক আচার দেখান। তার এধরনের আচরণে ক্ষুদ্ধ স্থানীয় সাংবাদিকগন।

সোমবার হাতীবান্ধা প্রেসক্লাব সভাপতি ইলিয়াস বসুনিয়া পবনের নেতৃত্বে সাংবাদিকগন হাতীবান্ধার ইউএনও নাজির হোসেনের সঙ্গে সাক্ষাত করে এসিল্যান্ডের আচরনের বিষয় জানান।

সাংবাদিকগন এসিল্যান্ড লোকমান হোসেনের প্রত্যাহার দাবী করেন। এ ব্যাপারে লোকমান হোসেনের সঙ্গে ফোনে কথা বলার চেষ্টা করলে সাংবাদিক পরিচয় জানার পর ব্যস্ততার কথা বলে ফোন কেটে দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD