1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রৌমারীতে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রৌমারীতে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত

ইউনুছ
  • প্রকাশ রবিবার, ২১ নভেম্বর, ২০২১

 104 বার পঠিত

কুড়িগ্রাম) প্রতিনিধি>কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে রৌমারী উপজেলা সশস্ত্র বাহিনী (অবসর প্রাপ্ত) কল্যাণ সংস্থার আয়োজনে সশস্ত্রবাহিনী দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল র‍্যালী, আলোচনা সভা ও প্রীতিভোজ।

 (২১নভেম্বর) সকাল ৯ টায় উপজেলা চত্বর থেকে একটি র‍্যালী বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভোলা মোড়ে এসে শেষ হয়। সকাল ১০টায় নিজ কার্যালয়ে উপজেলা সশস্ত্র বাহিনী (অবসর প্রাপ্ত) কল্যাণ সংস্থার সভাপতি সার্জেন্ট (অবঃ) জিন্নাত আলীর সভাপত্বিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, রৌমারী উপজেলা সশস্ত্র বাহিনী (অবসর প্রাপ্ত) কল্যাণ সংস্থার উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) মো. সোহরাব হোসেন, মো. সামছুল হক, মো, এমদাদুল হক, মো. আব্দুর রউফ, মো. আবুল কাশেম, আশরাফুল ইসলাম, আব্দুস সালাম, মো. আবুল হোসেন, সাধারণ সম্পাদক ল্যান্স কপোর্রাল (অবঃ) আফজাল হোসেন বিপ্লব, উপজেলা সশস্ত্র বাহিনী (অবসর প্রাপ্ত) কল্যাণ সংস্থার সদস্য সার্জেন্ট (অবঃ) মো. ইয়াকুব আলী, ফ্লাইট সার্জেন্ট (অবঃ) মাহবুব হোসেন, পেডি অফিসার (অবঃ) আক্কাস আলী, সার্জেন্ট (অবঃ) নাছির উদ্দিন প্রমূখ। আলোচনা সভা শেষে দুপুর ২টায় প্রীতিভোজের মধ্য দিয়ে দিবসের সমাপ্ত করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park