বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৩২ অপরাহ্ন

সশরীরে অব্যাহত থাকবে জবির ক্লাস-পরীক্ষা

রিদুয়ান ইসলাম 
  • প্রকাশ বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৩৩ বার-পাঠিত
জবি প্রতিনিধি>চলমান পরিস্থিতি থেকে অবস্থার অবনতি না হলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি)  ক্লাস-পরীক্ষা ও অন্যান্য সকল শিক্ষা কার্যক্রম সশরীরে অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
বুধবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক-এর সভাপতিত্বে তাঁর কনফারেন্স কক্ষে “ক্লাস গ্রহণ” সংক্রান্ত বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান।
সভা শেষে বিজ্ঞান অনুষদের ডিন রবীন্দ্রনাথ মন্ডল জানান, ক্যাম্পাসেই ক্লাস গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী মাস থেকে নতুন ব্যাচ আসলে ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে ক্যাম্পাসেই ক্লাস নেয়া হবে।। এখন যেমন ক্যাম্পাসে ক্লাস-পরীক্ষা চলছে, ঠিক তেমনি চলবে। যদি সরকার থেকে কোনো ধরনের লকডাউনের নির্দেশনা আসে তখন আমরা বন্ধ করে দিয়ে অনলাইনে চলে যাবো। এখন আমরা অনলাইনে যাবো না। অনলাইন কোনো ভালো সমাধান না। সকলের উপস্থিতিতে এটাই সিদ্ধান্ত হয়েছে যে আমরা ক্যাম্পাসেই ক্লাস নিবো। আজকের সভায় এই একটাই এজেন্ডা ছিলো।
সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডীন, সকল ইনস্টিটিউট-এর পরিচালক, রেজিস্ট্রার, সকল বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের পরিচালক উপস্থিত ছিলেন।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD