বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

সরকারি নির্দেশনা না মেনে সমুদ্রে মাছ ধরার অপরাধে ১১জন জেলে আটক।

জাহিদুল ইসলাম জাহিদ
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৬ বার-পাঠিত

কুয়াকাটা প্রতিনিধি> সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর কুয়াকাটায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা চলাকালীন সময়ে অবৈধ ভাবে সমুদ্রে মাছ ধরার অপরাধে ১১ জেলেকে আটক করা হয়েছে। 

বুধবার শেষ বিকেলে তাদেরকে চর বিজয় এলাকা থেকে জাল ও মাছসহ আটক করে। 
আটককৃতরা হলেন- ওদুদ মাঝি, রুবেল চৌকিদার, সাঈদ প্যাদা, মঞ্জু মুন্সি, ইলিয়াস সরদার, ওহিদুল হাওলাদার, জুলহাস মাহমুদ, শাহিন প্যাদা, নজরুল হাওলাদার, সোহাগ গাজি ও হারুন চৌকিদার এরা সবাই রাঙ্গাবালী ও গলাচিপা উপজেলার বাসিন্দা।

 বাংলাদেশ নৌ পুলিশ বরিশাল অঞ্চলের পুলিশ সুপার কফিল উদ্দিন জানান, বর্তমানে বঙ্গোপসাগরে ৬৫ দিনের অবরোধের চলছে কিন্তু কিছু অসাধু জেলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সমুদ্রে মাছ ধরছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটা নৌ পুলিশের একটি টিম অভিযান চালায়।

দিনব্যাপি অভিযানে ১১ জেলে, ৬ মন ডাডি মাছ ও দুই হাজার মিটার জাল আটক করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD