বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন

সদরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

শিমুল তালুকদার
  • প্রকাশ বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৪১ বার-পাঠিত

গতকাল ফরিদপুরের সদরপুর উপজেলা পরিষদ সভা কক্ষেমাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায়  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে উক্ত কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, বিপুল চন্দ্র দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন,সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার।  মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, আরো উপস্থিত ছিলেন প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ সুদেব কুমার দাস, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মালেক মিয়া,  সদরপুর প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শিমুল তালুকদার, বিভিন্ন স্কুলের শিক্ষক,চেয়ারম্যান ও মেম্বর ও  সাংবাদিকগন কর্মশালায় উপস্থিত ছিলেন। প্রথমে উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান কর্মশালার উদ্ভোধন করেন।

  পরে  কর্মশালায় মাদকের কুফল সম্পর্কে আলোচনা করেন ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন, কৃষি কর্মকর্তা বিধান রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ এম,এ গাফফার, সদরপুর থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা ওসি সুব্রত গোলদার প্রমুখ।

বক্তারা মাদকের কুফল সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরে এবং প্রত্যেক অভিভাবকদের তার সন্তানদের প্রতি বিশেষ ভাবে খেয়াল রাখার জন্য এবং মাদক থেকে তাদের  দূরে রাখার ব্যপারে বক্তারা আলোচনা করেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD