শনিবার, ২৮ মে ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

সঙ্গীত জগতে নাম লেখিয়ে আলোচনায় ইউপি সদস্য সঙ্গীত শিল্পী জাহাঙ্গীর আলম

তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৩৫ বার-পাঠিত


পিরোজপুর প্রতিনিধি>বর্তমান সময়ে তিনি একটি ইউনিয়ন পরিষদ সদস্য। পাশাপাশি রয়েছে বিভিন্ন ব্যবসায়িক কাজ। একসময় এসব জগতে থাকলেও সম্প্রতি কিছু নতুনত্ব নিয়ে যোগ হয়েছেন গানের জগতে। একাধিক বার নির্বাচিত হয়ে ইউপি সদস্য হিসেবে তার রয়েছে স্থানীয়ভাবে ব্যাপক জনপ্রিয়তা।

তারপরেও সঙ্গীত জগতে নাম লেখিয়ে আলোচনায় এসেছেন তিনি। কোন বড় পর্দায় না হলেও ইউটিউব থেকে দেখা যাবে এই সঙ্গীত শিল্পীকে।

তবে এবার বাস্তবেই তিনি নাম লিখিয়েছেন সঙ্গীত জগতে। বলছিলাম পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম এর কথা। সর্বশেষ আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে “পহেলা মে” তিনি দর্শকদের জন্য নিয়ে আসছেন একটি ডুয়েট ভিডিও সঙ্গীত “বাধবো সুখের বাসা”।

যার গীতিকার হিসেবে থাকছেন কেয়া নুর এবং গানটির সুর ও সঙ্গীতে রয়েছেন রেমো বিপ্লব। সর্বশেষ মুক্তি পেতে যাওয়া গানটি ০১মে মুক্তির পরে দর্শকদের কাছে সাড়া পাবার আশা রয়েছে। গানটি পহেলা মে শুভমুক্তির পরে দেখা যাবে “জে আর ভিশন” ইউটিউব চ্যানেলের পর্দায়।

এ খবর যে মিথ্যা নয়, তা স্বীকার করেছেন জাহাঙ্গীর নিজেই। তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেছেন, গানের জগতে আসার প্রস্তাব পেয়েছি অনেক থেকেই। কিন্তু গতানুগতিক শিল্পী হিসেবে এ জগতে আসতে চাইনি। নতুন কিছু খুঁজছিলাম।

আশা রাখছি গানের জগতে দর্শকদের নতুন কিছু দিতে পারবো এবং দর্শক আমাকে নতুনভাবেই পাবেন- এতটুকু নিশ্চয়তা দিতে পারি। সর্বশেষ প্রকাশি হতে যাওয়া গানটির প্রসঙ্গে জাহাঙ্গীর বলেন, ‘কখনো ভাবিনি আমি নিজেই গান গাইবো বা অভিনয় করব। কিন্তু সেটাও হয়ে গেল। এটি আসলেই অনেক ভালোলাগার।

পরিচিত অনেক জায়গায় আমাকে গান গাইতে হয়েছে। কখনো অনুরোধে, কখনো নিজেই আগ্রহ নিয়ে গেয়েছি। আমার বিশ্বাস গানটি প্রকাশ হলে শ্রোতা-দর্শকের কাছে অনেক ভালো লাগবে।’
প্রসঙ্গত, তিনি সম্প্রতি কাজ করছেন গীতিকার এম ডি রাহাত ও রেমো বিপ্লবের সঙ্গীতে একক অভিনীত ভিডিও সঙ্গীত ‘পোড়া দেহ’, এবং গীতিকার-সুরকার এম. বি. সাব্বির বখতিয়ার ও রেমো বিপ্লবের মিউজিকে ডুয়েট অভিনীত ভিডিও সঙ্গীত “দু:খের মেলা”।

যা “জে আর ভিশন” ইউটিউব চ্যানেলের পর্দায় প্রকাশিত হবার পরপরই ইতিমধ্যে দর্শকদের মাঝে সাড়া ফেলেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD