1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম ছাত্রলীগ নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি নোয়াখালীতে অ্যান্ড্রয়েড মোবাইল কিনতে শিশুকে অপহরণের পর হত্যা, কাকাসহ ২জনের যাবজ্জীবন  রাষ্ট্রের জন্য যিনি সবচেয়ে মঙ্গলজনক তিনিই হবেন রাষ্ট্রপ্রধান: হাসনাত আব্দুল্লাহ গলাচিপায় রাজনৈতিক প্রভাবে ১৭ বছর অবরুদ্ধ একটি পরিবার সচিবালয়ে ঢুকে বিক্ষোভ করা শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী রাষ্ট্রপতির পদত্যাগ নিয়ে যা বললেন তথ্য উপদেষ্টা নাহিদ জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে আশরাফুল-রিদুয়ান পুলিশ কনস্টেবল পদে লোক নিয়োগে ঘুষ বা অর্থ লেনদেনের বিরুদ্ধে কুড়িগ্রাম জেলা পুলিশের মাইকিং গভীর নিম্নচাপ রূপ নিল ঘূর্ণিঝড়ে, সারাদেশে বৃষ্টির আভাস শেখ হাসিনা-ওবায়দুল কাদেরসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা আইজিপির কাছে: চিফ প্রসিকিউটর

আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
দেশেরকথা

 173 বার পঠিত

করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারি ক্যাম্পেইনের মাধ্যমে এক কোটি টিকাদানের মধ্যে দিয়ে প্রথম ডোজ টিকা কর্মসূচি সমাপ্ত করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম এক ভিডিও বার্তায় এ কথা জানান।

তিনি বলেন, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে, করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং যারা মারা গেছেন, তাদের বেশিরভাগই টিকা নেননি। আমরা দেখেছি, যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে মৃত্যুর হার কম। এ অবস্থায় আমরা আহ্বান করছি দ্রুততম সময়ে সবাই টিকা নিন।

তিনি আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি সারাদেশে একদিনে এক কোটি করোনা টিকা ক্যাম্পেইনের মাধ্যমে প্রথম ডোজ টিকা দেওয়া সম্পন্ন হবে। সেখানে আমরা সবাইকে আহ্বান জানাই যারা এখনও টিকা নেননি, তারা এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে টিকা নিন।

খুরশীদ আলম আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি আমরা দেশব্যাপী একটি ক্যাম্পেইন করতে যাচ্ছি, সেখানে আমরা লক্ষ্যমাত্রা রেখেছি সর্বোচ্চ সংখ্যক টিকা দেওয়ার। সেক্ষেত্রে যারা এখনো টিকা নেননি, আমরা তাদের সবাইকে আহ্বান জানাই এ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকা নিয়ে নিন। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেওয়ার কাজ সম্পন্ন করা হবে।

এরপরে দ্বিতীয় ডোজ ও বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম নিয়ে ব্যস্ত থাকবো। কাজেই আর বিলম্ব না করে করোনার টিকা নিন নিজে সুস্থ থাকুন, দেশকে সুরক্ষিত রাখুন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park