1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
দেশেরকথা

 121 বার পঠিত

করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারি ক্যাম্পেইনের মাধ্যমে এক কোটি টিকাদানের মধ্যে দিয়ে প্রথম ডোজ টিকা কর্মসূচি সমাপ্ত করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম এক ভিডিও বার্তায় এ কথা জানান।

তিনি বলেন, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে, করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং যারা মারা গেছেন, তাদের বেশিরভাগই টিকা নেননি। আমরা দেখেছি, যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে মৃত্যুর হার কম। এ অবস্থায় আমরা আহ্বান করছি দ্রুততম সময়ে সবাই টিকা নিন।

তিনি আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি সারাদেশে একদিনে এক কোটি করোনা টিকা ক্যাম্পেইনের মাধ্যমে প্রথম ডোজ টিকা দেওয়া সম্পন্ন হবে। সেখানে আমরা সবাইকে আহ্বান জানাই যারা এখনও টিকা নেননি, তারা এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে টিকা নিন।

খুরশীদ আলম আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি আমরা দেশব্যাপী একটি ক্যাম্পেইন করতে যাচ্ছি, সেখানে আমরা লক্ষ্যমাত্রা রেখেছি সর্বোচ্চ সংখ্যক টিকা দেওয়ার। সেক্ষেত্রে যারা এখনো টিকা নেননি, আমরা তাদের সবাইকে আহ্বান জানাই এ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকা নিয়ে নিন। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেওয়ার কাজ সম্পন্ন করা হবে।

এরপরে দ্বিতীয় ডোজ ও বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম নিয়ে ব্যস্ত থাকবো। কাজেই আর বিলম্ব না করে করোনার টিকা নিন নিজে সুস্থ থাকুন, দেশকে সুরক্ষিত রাখুন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park