1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
ষড়যন্ত্রমূলক মামলায় জামিন পেলেন সাংবাদিক সৈয়দ রুবেল - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয় জামালপুরে বজ্রপাতে এক জনের মৃত্যু

ষড়যন্ত্রমূলক মামলায় জামিন পেলেন সাংবাদিক সৈয়দ রুবেল

রিয়াজুল ইসলাম বাচ্ছু
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

 3 বার পঠিত

ষড়যন্ত্রমূলক মামলায় জামিনে মুক্তি পেলেন সাংবাদিক সৈয়দ রুবেল।একটি কল্পকাহিনী সাজিয়ে ষড়যন্ত্র করে প্রতিপক্ষকে ঘায়েল করতে কতিপয় অপসাংবাদিক সংঘবদ্ধ হয়ে কাঠালিয়ার জনৈক নিখিল হালদারকে বাদী করে ঝালকাঠির স্বল্পসেনা গ্রামের দৈনিক ঝালকাঠি বার্তার সাংবাদিক সৈয়দ রুবেলকে  আসামী করে গত বছর নভেম্বর মাসের ২১ তারিখ ঝালকাঠি আদালতে একটি ষড়যন্ত্রমূলক মামলা করে।ওই মামলাটি প্রত্যাহার করে নেয়ার কথা বলে সংঘবদ্ধ চক্রটি তার পরিবারের নিকট পঞ্চাশ হাজার টাকা দাবী করে।

কিন্তু রুবেলের পরিবার উক্ত টাকা দিতে অস্বীকার করলে চক্রটি নানা ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং আরো মামলা হামলা করার ভয়ভীতি দেখায়। এ বছর আগষ্ট মাসে সাংবাদিক রুবেল হাইকোর্ট থেকে জামিন প্রাপ্ত হয়ে নি¤œ আদালতে হাজির হয়।

১৫ সেপ্টেম্বর সকালে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত থেকে  রুবেল জামিন লাভ করে।

জামিনে মুক্তির পর রুবেল প্রতিক্রিয়ায় জানায়, “সত্যের জয় এবং অপসাংবাদিকদের ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে। আমি আল্লাহর দরবারের শুকরিয়া আদায় করছি।

যেকল অপসাংবাদিক নিজের আপন বোনকে ফিটিং দিয়ে নির্দোষ মানুষের নামে আজগুবি মানহানিকর মামলা  দিয়ে টাকার বিনিময় মামলা প্রত্যাহারের ব্যবসা করে তার মত নির্লজ্জতা থাকতে পারে না। এদেরকে একদিন বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে।

”এ ব্যাপারে রুবেলের আইনজীবি এডভোকেট বনি আমিন বাকলাই(এপিপি) জানান, “আদালত মামলার মর্মার্থ বুঝে রুবেলকে জামিন প্রদান করেছে। আশা করি এই মামলা থেকে তিনি অচিরেই অব্যাহতি পাবেন।”

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park