1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জেল হত্যা দিবস উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শোক র‌্যালি ও দোয়া মাহফিল - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

জেল হত্যা দিবস উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শোক র‌্যালি ও দোয়া মাহফিল

আকরাম খান ইমন
  • প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১

 116 বার পঠিত

ববি প্রতিনিধি>বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে শোক র‍্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

বুধবার (৩ নভেম্বর) বিকাল ৪ টায় বরিশাল সদর-৫ আসনের মাননীয় সাংসদ, পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী,বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্ণেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এম.পি মহোদয়ের পক্ষ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ থেকে শুরু করে লাইব্রেরি ভবনের সামনে দিয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে শোক র‍্যালি শেষ হয়।
র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতীয় চার নেতার স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ববি ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণে সমাবেশে ববি ছাত্রলীগ  নেতা অমিত হাসান রক্তিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে নিশ্চিহ্ন করে দিতে আজকের এই দিনে বঙ্গবন্ধুর অত্যন্ত কাছের এবং বিশ্বস্ত জাতীয় চার নেতাকে জেলের ভেতর নির্মমভাবে হত্যা করা হয়। কিন্তু একটি আদর্শকে এভাবে নিশ্চিহ্ন করে দেওয়া যায় না।

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা জিহাদ হোসেন ইভান বলেন,পচাঁত্তরের পনেরই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি। পনেরই আগস্টের নির্মম হত্যাকান্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়। জাতি আজ মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টি স্মরণ করছে।
এ সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park