1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
শেখ হাসিনার সরকার সকল ধর্মের লোকদের স্বাধীন ভাবে ধর্ম পালনের নিশ্চয়তা দিচ্ছেন- এমপি নিক্সন চৌধুরী - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

শেখ হাসিনার সরকার সকল ধর্মের লোকদের স্বাধীন ভাবে ধর্ম পালনের নিশ্চয়তা দিচ্ছেন- এমপি নিক্সন চৌধুরী

শিমুল তালুকদার
  • প্রকাশ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

 1 বার পঠিত

সদরপুর প্রতিনিধি> ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকার সকল ধর্মের লোকদের স্বাধীনভাবে ধর্ম পালনের নিশ্চয়তা দিচ্ছে। ধর্ম যার যার সেই পালন করবে। এতে কোন বাধা নেই।

তিনি রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সদরপুরের বাইশরশি নিন্দানন্দ সেবা আশ্রম এর নির্মাণ কাজের উদ্বোধনকালে এ কথা বলেন। তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে দেশে ধর্ম পালনে কারো বাধা নেই। আগামীতে দলমত নির্বিশেষে স্বাধীনভাবে ধর্ম পালনে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এজন্য সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ও দেশের দেশের স্বার্থে কাজ করে যেতে হবে। এমপি নিজ তহবিল থেকে সেবা আশ্রমের ভবন নির্মাণ কাজে ৫ লক্ষ টাকা প্রদান করেন। সেবা আশ্রমের সভাপতি প্রদীপ কুমার সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর ইউনয়ন চেয়ারম্যান কাজী জাফর, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল।

আরো ছিলেন নুরুল্লাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ শাহীন আলম শাহাবুর সহ হিন্দু সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ। এরপর তিনি আকোটেরচর একটি ফুটবল ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park