বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে মাধ্যমিক স্কুল  শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকাদান শুরু 

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৩২ বার-পাঠিত
কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি >ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে  নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় মাধ্যমিক পর্যায়ের স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯,ওমিক্রণ টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। মঙ্গলবার (১১ জানুয়ারি)সকাল  ৯ টায় উপজেলার ডাক বাংলোর এসি রুমে ১২থেকে ১৭ বছর বয়সি শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।ওই টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সানজিদা রহমান,এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ, মাধ্যমিক শিক্ষা অফিসার এটি,এম  নুরুল আমিন শাহ্ প্রমুখ।
জানা যায়,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে,প্রথম দিনে ৬টি মাধ্যমিক স্কুলের ১ হাজার ৫শ কিশোর-কিশোরী শিক্ষার্থীদের ফাইজারের প্রথম ডোজ টিকাদান কার্যক্রম শুরু হয়। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান,প্রথম পর্যায়ে প্রথম ডোজের  ৪ হাজার ফাইজারের টিকা বরাদ্দ থেকে মঙ্গলবার ১ হাজার ৫শ শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।পর্যাক্রমে এ টিকাদান কার্যক্রম অব্যাহত থাকবে।এদিকে শিক্ষার্থীরা স্ব স্ব  স্কুল থেকে টিকার নিবন্ধিত কার্ড সংগ্রহ করে স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণ করছেন।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD