বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন

হুমায়ুন কবির
  • প্রকাশ মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৭ বার-পাঠিত

রাণীশংকৈল প্রতিনিধি> ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইরিন পারভীন বেবির (৪৮) জানাযা নামাজ হাজারো মুসল্লির উপস্থিতে সোমবার ৪ জুন সকাল ১১ টায় তার নিজ গ্রাম উত্তর সন্ধ্যারই জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। শিক্ষক বেবি প্রায় এক বছর ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন।

গতকাল রবিবার ৩ জুন বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

তিনি রাণীশংকৈল উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিএমএসবালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবর আলীর স্ত্রী। তিনি স্বামীসহ দুই মেয়ে,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তার অকাল মৃত্যুতে রাণীশংকৈল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, মাধ্যমিক শিক্ষক সমিতি, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিরা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD